ইন্দ্রের আত্মহত্যার হুমকি ভিডিও, আসলে কী হয়েছিল সলমনের সহ অভিনেতার সঙ্গে..

ইন্দ্র কুমারের মৃত্যুর প্রায় এক বছর পর এবার যে ভিডিও ভাইরাল হল তাঁকে নিয়ে, সেই ফুটেজ দেখেও ইন্দ্র কুমারের ভক্তদের কপালে ভাঁজ পড়তে শুরু করেছে। 

Updated: May 16, 2018, 02:11 PM IST
ইন্দ্রের আত্মহত্যার হুমকি ভিডিও, আসলে কী হয়েছিল সলমনের সহ অভিনেতার সঙ্গে..

নিজস্ব প্রতিবেদন : ২০১৭ সালের ২৮ জুলাই মৃত্যু হয় বলিউড অভিনেতা ইন্দ্র কুমারের। হৃদযন্ত্র বিকল হওয়ায় মৃত্যু হয় বলিউড অভিনেতার। যা নিয়ে ওই সময় বি টাউন জুড়ে হইচই শুরু হয়। কিন্তু, ইন্দ্র কুমারের মৃত্যুর প্রায় এক বছর পর এবার যে ভিডিও ভাইরাল হল তাঁকে নিয়ে, সেই ফুটেজ দেখেও ইন্দ্র কুমারের ভক্তদের কপালে ভাঁজ পড়তে শুরু করেছে। কিন্তু, ইন্দ্র কুমারের ‘আত্মহত্যার হুমকি’ ভিডিও যখন ভাইরাল হয়, এবার তা নিয়ে মুখ খুললেন তাঁর স্ত্রী পল্লবী শ্রফ।

আরও পড়ুন : মৃত্যুর আগে ইন্দ্র কুমারের ভিডিও ভাইরাল 

ইন্দ্র কুমারের ওই ভিডিও ভাইরাল হওয়ার পর তাঁর স্ত্রী পল্লবী শ্রফ সাংবাদিক সম্মেলন করেন। সেখানে তিনি বলেন, ইন্দ্র কুমারের যে ভিডিওটি ভাইরাল হয়েছে, তার আদতে কোনও ভিত্তি নেই। যে বিষয়টি নিয়ে আলোচনা হচ্ছে, সেই ভিডিওটি আদতে একটি সিনেমার শুটিং সময়ের। কিন্তু, বলিউড অভিনেতার মৃত্যুর প্রায় এক বছর পর আচমকাই ওই ভিডিওটি ভাইরাল হয়। শুধু তাই নয়, ওই ভিডিও দেখে মানুষ বুঝতে পারছেন না, রিল এবং রিয়েলের মধ্যে পার্থক্য কোথায়।

আরও পড়ুন : 'রেস থ্রি'-তে সলমনের ধামাকা, ট্রেলর দেখেছেন...

প্রসঙ্গত ধর্ষণের অভিযোগে ২০১৪ সালে দোষী সাব্যস্ত হন ইন্দ্র কুমার। ওই সময় ৪৫ দিনের জন্য তাঁকে হাজতবাসও করতে হয়। ওই সময় মানসিকভাবে ভেঙে পড়েছিলেন ইন্দ্র কুমার। কিন্তু, জেল থেকে বেরোনোর পর থেকে সুস্থ স্বাভাবিক জীবনে ফিরে এসেছিলেন ইন্দ্র। কিন্তু, তার মাঝে আচমকাই হৃদযন্ত্র বিকল হয়ে মৃত্যু হয় তাঁর।

 

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close