প্রিয়াঙ্কার 'কোয়ান্টিকো'য় 'ভারত বিরোধী' প্লট, সমালোচনার মুখে অভিনেত্রী

দেশ ছেড়ে বিদেশে বহুদিন হল পাড়ি দিয়েছেন। তবুও দেশি গার্ল হিসাবেই পরিচিত তিনি। অথচ সেই প্রিয়াঙ্কারই মার্কিন টেলি শো 'কোয়ান্টিকো'র সাম্প্রতিক এপিসোডে সেই ভারতীয়কেই জঙ্গি হিসাবে তুলে ধরা হল। আর তাতেই বেশ চটেছেন নেটিজেনরা। প্রসঙ্গত, 'কোয়ান্টিকো' অ্যালেক্স প্যরিস নামে একজন মার্কিন গোয়েন্দা সংস্খা এফবিআই এজেন্টের ভূমিকায় অভিনয় করছেন প্রিয়াঙ্কা।

Updated By: Jun 4, 2018, 04:25 PM IST
প্রিয়াঙ্কার 'কোয়ান্টিকো'য় 'ভারত বিরোধী' প্লট, সমালোচনার মুখে অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন: দেশ ছেড়ে বিদেশে বহুদিন হল পাড়ি দিয়েছেন। তবুও দেশি গার্ল হিসাবেই পরিচিত তিনি। অথচ সেই প্রিয়াঙ্কারই মার্কিন টেলি শো 'কোয়ান্টিকো'র সাম্প্রতিক এপিসোডে সেই ভারতীয়কেই জঙ্গি হিসাবে তুলে ধরা হল। আর তাতেই বেশ চটেছেন নেটিজেনরা। প্রসঙ্গত, 'কোয়ান্টিকো' অ্যালেক্স প্যরিস নামে একজন মার্কিন গোয়েন্দা সংস্খা এফবিআই এজেন্টের ভূমিকায় অভিনয় করছেন প্রিয়াঙ্কা।

জানা যাচ্ছে, কোয়ান্টিকোর সাম্প্রতিক এপিসোডে দেখানো হয়েছে কোনও ভারতীয়ই আমেরিকার ম্যানহ্যাটানে পরমানু হামলার ছক কষছেন। এবং তার দায় পাকিস্তানের উপর চাপিয়েছেন। এই এপিসোডের মাধ্যমে  পরমানু হামলায় পরোক্ষভাবে দায়ি করা হয়েছে ভারতকে। আর খুব স্বাভাবিকভাবেই এই বিষয়টি মোটেও ভালোভাবে নেননি ভারতীয়রা। ক্ষোভ উগরে দিয়েছেন টুইটারে।

আরও পড়ুন-প্রয়াত রণবীর সিংয়ের ঠাকুমা, প্রাক্তন অভিনেত্রী চাঁদ বর্ক

ভারতীয়দের প্রশ্ন যে টেলিশোতে প্রিয়াঙ্কার মত একজন ভারতীয় গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন, সেই টেলি শোতে কীভাবে ভারতকে অপমানিত করা হতে পারে? ক্ষুব্ধ নেটিজেনদের কেউ মন্তব্য করেছেন, 'প্রিয়াঙ্কার লজ্জা হওয়া উচিত'। কেউ লিখেছেন, 'পাকিস্তান জঙ্গিদের আঁতুরঘর, এখানে ভারতকে কীভাবে কলঙ্কিত করা হতে পারে?' আবার কেউ লিখেছেন, 'এই প্রথম দেখলাম কোথাও পাকিস্তানকে মহান বানানো হল?' কারোর প্রশ্ন 'শুধুমাত্র টাকার জন্য প্রিয়াঙ্কা নিজের দেশের অপমান মেনে নিল, আশ্চর্য!' কেউ কেউ আবার স্পষ্ট জানিয়ে দিয়েছেন তাঁর আর 'কোয়ান্টিকো' দেখবেন না। কেউ আবার প্রিয়াঙ্কাকেই বয়কট করার কথা বলেছেন, দেখুন কে কী লিখেছেন...

আরও পড়ুন-মাত্র তিন দিনেই বক্স অফিসে ধামাল 'ভিরে দি ওয়েডিং'-এর

.