শ্রীদেবীর শেষ যাত্রার ভিডিও, দেখুন কীভাবে বিদায় জানানো হল তাঁকে...

বুধবার মুম্বইতে শেষকৃত্য সম্পন্ন হয় শ্রীদেবীর। মঙ্গলবার দুবাই থেকে শ্রীদেবীর মরদেহ ফেরার পর সেলিব্রেশন স্পোর্টস ক্লাবে তা শায়িত রাখা হয়। সেখানেই শ্রী-কে শেষবারের মত শ্রদ্ধা জানান তাঁর অগণিত ভক্ত। পরিবার পরিজন থেকে আত্মীয়স্বজন সেই সঙ্গে বলিউডের সেলিব্রিটিরাও শ্রী-কে শেষ বিদায় জানাতে হাজির হন সেখানে।

Updated By: Mar 1, 2018, 03:33 PM IST
শ্রীদেবীর শেষ যাত্রার ভিডিও, দেখুন কীভাবে বিদায় জানানো হল তাঁকে...

নিজস্ব প্রতিবেদন : বুধবার মুম্বইতে শেষকৃত্য সম্পন্ন হয় শ্রীদেবীর। মঙ্গলবার দুবাই থেকে শ্রীদেবীর মরদেহ ফেরার পর সেলিব্রেশন স্পোর্টস ক্লাবে তা শায়িত রাখা হয়। সেখানেই শ্রী-কে শেষবারের মত শ্রদ্ধা জানান তাঁর অগণিত ভক্ত। পরিবার পরিজন থেকে আত্মীয়স্বজন সেই সঙ্গে বলিউডের সেলিব্রিটিরাও শ্রী-কে শেষ বিদায় জানাতে হাজির হন সেখানে।

আরও পড়ুন : স্মৃতিতে শ্রী, পুরনো ছবি শেয়ার করলেন সঞ্জয় কাপুর

ক্যাটরিনা কাইফ, হেমা মালিনী, দীপিকা পাডুকন, শাহরুখ খান, সলমন খান, প্রত্যেকেই হাজির হয়েছিলেন বলিউডের প্রথম ফিমেল সুপারস্টারকে বিদায় জানাতে। দেখুন সেই ভিডিও..

 

এদিকে শ্রীদেবীর মৃত্যুর পর থেকেই একাধিক বিতর্ক শুরু হয়। এমনকী, শ্রীদেবীর সঙ্গে বনি কাপুরের সম্পর্ক কেমন ছিল, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করে একাধিক সংবাদমাধ্যম। কিন্তু, শ্রীদেবীর শেষকৃত্য সম্পন্ন হওয়ার পর বনি কাপুর আবেদন করেন, এই সময় তাঁদের যেন কিছুটা একা থাকতে দেওয়া হয়। পাশাপাশি, এই কঠিন সময়ে মানুষ যে তাঁদের পাশে ছিলেন, সঙ্গে ছিলেন, তার জন্য ধন্যবাদ জানান বনি কাপুর।

আরও পড়ুন : শ্রীদেবী 'হোম ব্রেকার', অভিযোগে সরব হয়েছিলেন বনি কাপুরের প্রথম স্ত্রী মোনা

ভিডিও স্পটবয় ডট কম থেকে নেওয়া

.