প্রভাসকে নিয়ে ক্রমাগত মিথ্যে বলছেন আরশি খান?

দক্ষিণী সুপারস্টার প্রভাস-এর সঙ্গে নাকি স্ক্রিন শেয়ার করছেন তিনি। সম্প্রতি এমন খবরেই সরগরম হয়ে ওঠে পেজ থ্রি-র পাতা। সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিগ বাজেটের সিনেমায় তিনি ডেবিউ করছেন বলেও জানিয়েছেন আরশি খান। এবার টুইট করেও জানিয়েছেন সেই কথা। কিন্তু, সত্যিই কি প্রভাসের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন বিগ বসের এই প্রতিযোগী?

Updated By: Jan 30, 2018, 03:28 PM IST
প্রভাসকে নিয়ে ক্রমাগত মিথ্যে বলছেন আরশি খান?

নিজস্ব প্রতিবেদন : দক্ষিণী সুপারস্টার প্রভাস-এর সঙ্গে নাকি স্ক্রিন শেয়ার করছেন তিনি। সম্প্রতি এমন খবরেই সরগরম হয়ে ওঠে পেজ থ্রি-র পাতা। সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিগ বাজেটের সিনেমায় তিনি ডেবিউ করছেন বলেও জানিয়েছেন আরশি খান। এবার টুইট করেও জানিয়েছেন সেই কথা। কিন্তু, সত্যিই কি প্রভাসের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন বিগ বসের এই প্রতিযোগী?

আরও পড়ুন : এ কী হল রানি মুখোপাধ্যায়ের?

বলিউডলাইফ ডট কম-এর খবর অনুযায়ী, আরশি কে, সেটাই নাকি জানে না টিম প্রভাস। তাই ‘বাহুবলী টু’ অভিনেতার সঙ্গে আরশির স্ক্রিন শেয়ার তো দূরে থাক, এ বিষয়ে কোনও আভাস তাঁদের কাছে নেই বলেও টিম প্রভাস নাকি স্পষ্ট জানিয়ে দিয়েছে। তাহলে প্রভাসের সঙ্গে স্ক্রিন শেয়ার করার কথা বলে অযথা বাজার গরম কেন করছেন আরশি খান?

আরও পড়ুন : রণবীরের সঙ্গে বাগদান সেরে ফেললেন দীপিকা?

বি টাউনের একাংশের কথায়, এই প্রথমবার নয়, যখন কোনও বিষয় নিয়ে আলটপকা মন্তব্য করলেন আরশি। এর আগে পাকিস্তানি ক্রিকেটার শাহিদ আফ্রিদির সন্তানের মা হচ্ছেন বলেও দাবি করেন আরশি। শেষ পর্যন্ত যার কোনও ভিত্তি পাওয়া যায়নি।

 

.