শুটিং সেটে কী করেন সলমন? গোপন কথা ফাঁস করলেন প্রিয়াঙ্কা?

সলমনের জন্য সব রিসিডিউল করা হয় বলে খবর

Updated: Sep 11, 2018, 05:34 PM IST
 শুটিং সেটে কী করেন সলমন? গোপন কথা ফাঁস করলেন প্রিয়াঙ্কা?

নিজস্ব প্রতিবেদন : ‘ভরত’ থেকে কেন সরে গেলেন প্রিয়াঙ্কা চোপড়া? শুটিং শুরু হওয়ার আগে কেন শেষ মুহূর্তে আলি আব্বাস জাফরের এই সিনেমা থেকে নিজেকে কেন সরিয়ে নেন পিগি? সম্প্রতি এমনই বিভিন্ন গুঞ্জন শুরু হয় গোটা বলিউড জুড়ে।

‘ভরত’-এ পারিশ্রমিক নিয়ে প্রিয়াঙ্কার সঙ্গে সগে বাদানুবাদের জন্যই নাকি এই সিনেমা থেকে সরে গিয়েছেন পিগি। এমন গুঞ্জনও শুরু হয় গোটা বলিউড জুড়ে। শোনা যায়, ‘ভরত’-এর জন্য ১২ কোটিতে রফা হয় প্রিয়াঙ্কা চোপড়ার। কিন্তু, শুটিং শুরুর আগে প্রিয়াঙ্কার হাতে ৬.৪ কোটির চেক ধরিয়ে দেওয়া হয়। এরপরই নাকি ‘ভরত’ ছেড়ে চলে যান পিগি। কিন্তু, ‘ভরত’ থেকে প্রিয়াঙ্কা চোপড়ার সরে যাওয়ার এটাই কি আসল কারণ?

আরও পড়ুন : ঐশ্বর্যের জন্যই সরে গেলেন সলমন?

শোনা যাচ্ছে, পারিশ্রমিক নয়, শুটিং সেটে সলমন খানের বেনিয়ম জীবন এবং অনিয়মিত শুটিংয়ের অভ্যেসের জন্যই নাকি এই সিনেমা থেকে সরে গিয়েছেন প্রিয়াঙ্কা। জানা যায়, যে কোনও সিনেমার শুটিংয়ের সময়ই নাকি নির্দিষ্ট সময়ের পর সেখানে হাজির হন সলমন খান। শুধু তাই নয়, শুটিং শেষ হওয়ার পরও নাকি সলমনের জন্য সময় রিসিডিউল করা হয়। আর সেই কারণেই সলমনের সিনেমার ‘লিডিং লেডি’-রা বেশিরভাগ সময়ই ‘ভাইজান’ হাজির হাওয়ার আগেই শুটিং সেরে নেন। কিন্তু, সলমন খানের এই অনিয়ম একেবারেই না-পসন্দ প্রিয়াঙ্কা চোপড়ার। সেই কারণেই নাকি তিনি ‘ভরত’ থেকে সরে গিয়েছেন।

আরও পড়ুন : ঐশ্বর্যকে 'ঠেলে ফেলে' দিলেন বাঙালি-কন্যা বিপাশা?

 

সম্প্রতি  ‘ভরত’ থেকে প্রিয়াঙ্কা চোপড়া সরে যাওয়ার পর সলমন খানের ব্যবহার নিয়ে মুখ খোলেন পিগি-র মা মধু চোপড়া। তিনি বলেন, সলমন খানের সঙ্গে তাঁর দেখা হয়েছিল। কিন্তু, বলিউড ‘ভাইজান’ তাঁর সঙ্গে সৌজন্য বিনিময়টুকুও করেননি। কিন্তু, সলমন যা-ই করুন না কেন, প্রিয়াঙ্কা কোনওভাবেই ‘ভরত’-এ স্ক্রিন শেয়ার করবেন না বলে স্পষ্ট জানান মধু চোপড়া।

যদিও সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে সলমন খান বলেন, প্রিয়াঙ্কার উপর তিনি কোনওভাবেই রেগে নেই। নিকের সঙ্গে বাগদান প্রিয়াঙ্কার জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ মুহূর্ত। তাই কোনওভাবেই প্রিয়াঙ্কার উপর তিনি রেগে নেই বলে স্পষ্ট জানান সলমন খান।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close