‘সঞ্জু’ থেকে বাদ পড়লেন সঞ্জয়ের দ্বিতীয় স্ত্রী রিয়া?

ঘনিষ্ঠ মহলে ক্ষোভ প্রকাশ করেছেন রিয়া

Updated By: Jun 28, 2018, 02:43 PM IST
‘সঞ্জু’ থেকে বাদ পড়লেন সঞ্জয়ের দ্বিতীয় স্ত্রী রিয়া?

নিজস্ব প্রতিবেদন : শুক্রবার মুক্তি পাচ্ছে সঞ্জয় দত্তের বায়োপিক ‘সঞ্জু’। যেখানে সঞ্জয় দত্তের চরিত্রে অভিনয় করছেন রণবীর কাপুর। সেই সঙ্গে সঞ্জয় দত্তের তৃতীয় স্ত্রী মান্যতা দত্তের চরিত্রে দেখা যাচ্ছে দিয়া মির্জাকে। কিন্তু, সঞ্জয় দত্তের দ্বিতীয় স্ত্রী রিয়া পিল্লাইকে কি ছেঁটে ফেলা হয়েছে ‘সঞ্জু’ থেকে?

পিঙ্কভিলার খবর অনুযায়ী, সঞ্জয় দত্তের বায়োপিক থেকে নাকি রিয়া পিল্লাইয়ের চরিত্র ছেঁটে ফেলা হয়েছে। যা নিয়ে ইতিমধ্যেই ঘনিষ্ঠ মহলে ক্ষোভ প্রকাশ করেছেন রিয়া। তাঁর কথায়, সঞ্জয়ের জীবনের সঙ্গে অতপ্রতভাবে জড়িয়ে ছিলেন তিনি। কিন্তু, কেন তাঁকে ‘সঞ্জু’ থেকে সরিয়ে দেওয়া হল, তা নিয়ে স্পষ্ট কিছু জানা যায়নি।

আরও পড়ুন : শাড়ি পরে নিকের সঙ্গে চুপি চুপি কোথায় চললেন প্রিয়াঙ্কা!

প্রথম স্ত্রী রিচা শর্মার মৃত্যুর পর ১৯৯৮ সালে রিয়া পিল্লাইকে বিয়ে করেন সঞ্জয় দত্ত। এক আইনজীবীর চেম্বারে রিয়ার সঙ্গে দেখা হয় সঞ্জয়ের। প্রথম দেখার পর থেকেই রিয়া পিল্লাইয়ের সঙ্গে বারবার দেখা করতে সেখানে চলে যেতেন সঞ্জয়। এরপরই রিয়ার সঙ্গে বিয়ে হয় তাঁর। ২০০৫ সালে এরপর রিয়ার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় সঞ্জয়ের। কিন্তু, রিয়া পিল্লাইয়ের সঙ্গে বিয়ের এবং সংসারের পরও তাঁর চরিত্রের চরিত্রায়ন হয়নি ‘সঞ্জু’-তে। যা নিয়ে ঘনিষ্ঠ মহলে ক্ষোভ প্রকাশ করেছেন রিয়া।

আরও পড়ুন : রূপোলি পর্দায় যৌন হেনস্থা, বিস্ফোরক দক্ষিণী অভিনেত্রী

এদিকে মাধুরী দীক্ষিতকেও ‘সঞ্জু’-তে দেখা যাবে না বলে শোনা যায়। কিন্তু, আরও একটি সূত্র বলছে, টেলি অভিনেত্রী করিশ্মা তান্নাই নাকি ‘সঞ্জু’-তে মাধুরী দীক্ষিত হয়েছেন। সম্প্রতি করিশ্মা ‘সঞ্জু’-র সেট থেকে একটি ছবি শেয়ার করলেও, কোন চরিত্রে অভিনয় করছেন তিনি, সে বিষয়ে কোনও মন্তব্য করেননি।   

.