শাহেনশার পথেই কি তাহলে বলিউডের বাদশা?

ডিয়ার জিন্দেগি ছবিতে মুখ্য চরিত্রে নন, পার্শ্ব চরিত্রে পাওয়া যাবে কিং খানকে। ছবিতে আলিয়ার মেন্টর তিনি। তবে কি অগ্রজ কে অনুসরণ করছেন অনুজ? শাহরুখ খান কি অমিতাভ বচ্চনের দেখানো পথে হাঁটতে শুরু করলেন?

Updated By: Sep 15, 2016, 04:13 PM IST
শাহেনশার পথেই কি তাহলে বলিউডের বাদশা?

ওয়েব ডেস্ক: ডিয়ার জিন্দেগি ছবিতে মুখ্য চরিত্রে নন, পার্শ্ব চরিত্রে পাওয়া যাবে কিং খানকে। ছবিতে আলিয়ার মেন্টর তিনি। তবে কি অগ্রজ কে অনুসরণ করছেন অনুজ? শাহরুখ খান কি অমিতাভ বচ্চনের দেখানো পথে হাঁটতে শুরু করলেন?

একের পর এক ছবি বক্সঅফিসে মুখ থুবড়ে পড়েছে কিংখানের। তাই কি তিনি এবার কিছুটা বাঁকা পথে? গৌরি শিন্ধের ডিয়ার জিন্দেগিতে তিনি রয়েছেন। কিন্তু হিরো নয়। প্রথমবার সিলভার স্ক্রিন পেতে চলেছে আলিয়া-এসআরকে জুটি। ছবিতে আলিয়া উঠতি চিত্রপরিচালক। আর তাঁর মেন্টরের ভূমিকায় শাহরুখ। রেড চিলিজ আর কেজো'র ধর্মা প্রোডাকশন একসঙ্গে এই ছবির প্রযোজনায়। গৌরি শিন্ধের প্রথম ছবিতে শাহরুখ তাও কিনা পার্শ্বচরিত্রে? কেন?

আরও পড়ুন- এবার তাজমহলের জমির লড়াই নিয়ে হাসির সিনেমা

পহেলি থেকে হ্যাপি নিউ ইয়ার। এমনকি রোহিত শেট্টির মত পরিচালক, DDLJ-এর কাজল শাহরুখ জুটিকে দিয়েও বক্সঅফিসে টিকিয়ে রাখতে পারেননি শাহরুখের লাইমলাইট। ডুপ্লিকেটের পর দ্বৈতচরিত্রে ফিরেছিলেন ফ্যান-এ। ভিএফএক্সের কারিগরীও বক্সঅফিসের গ্রাফ ছুঁতে পারেনি। তাই এবার তিনি বিগ বি'র জুতোয় পা গলালেন? খুদা গাওয়া মুখ থুবড়ে পড়ার পর নিজেকে সংযত করেছিলেন সিনিয়র বচ্চন। মহব্বতে, কভি আলবিদা না কহেনার মত ছবিতে তাঁর চরিত্র তারই ফলশ্রুতি। এরপরই অন্যধারার ছবি। দর্শক পেল শেফ অমিতাভকে। নিজের হাঁটুর বয়সি অভিনেত্রী জিয়া খানের সঙ্গে বোল্ড সিনে "নিঃশব্দ' বিপ্লব ঘটালেন। তাই কি বলা চলে শাহরুখের পথপ্রদর্শক তিনি। বলিউড শাহেনশার পথেই কি তাহলে বলিউডের বাদশা?

আরও পড়ুন- সেটে মদ খেয়ে প্রকাশ্যে আলিয়াকে চুমু বরুণের

.