সুজানের সঙ্গে সম্পর্ক! মেহেরের সঙ্গে অর্জুনের তুমুল ঝগড়ায় তিতিবিরক্ত প্রতিবেশীরাও!

শোনা যাচ্ছে, হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খানের জন্যই নাকি অর্জুন রামপাল এবং মেহের জেসিয়ার বিচ্ছেদ হয়ে যায়। যা নিয়ে ইতিমধ্যেই বি টাউনে জোর গুঞ্জন ছড়িয়েছে।

Updated By: May 30, 2018, 12:07 PM IST
সুজানের সঙ্গে সম্পর্ক! মেহেরের সঙ্গে অর্জুনের তুমুল ঝগড়ায় তিতিবিরক্ত প্রতিবেশীরাও!

নিজস্ব প্রতিবেদন : ২০ বছরের সংসার ভেঙে বেরিয়ে এসেছেন তাঁরা। যৌথ বিবৃতি দিয়ে তাঁদের সেই বিচ্ছেদের খবর জানিয়েছেন অর্জুন রামপাল এবং মেহের জেসিয়া। শোনা যাচ্ছে, হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খানের জন্যই নাকি অর্জুন রামপাল এবং মেহের জেসিয়ার বিচ্ছেদ হয়ে যায়। যা নিয়ে ইতিমধ্যেই বি টাউনে জোর গুঞ্জন ছড়িয়েছে।

আরও পড়ুন : হৃত্বিকের প্রাক্তন স্ত্রী-র জন্যই ঘর ভাঙল অর্জুন-মেহেরের?

মুম্বই মিরর-এর খবর অনুযায়ী, ২০১৩ সালে হৃত্বিক রোশনের সঙ্গে তাঁর স্ত্রীর বিচ্ছেদ হওয়ার পর, অর্জুনের সঙ্গে নাকি সুজানের সম্পর্ক ছিল। গোপনে নাকি তাঁরা দেখা করাও শুরু করেন বিভিন্ন জায়গায়। এরপর ফের অর্জুনের সঙ্গে মেহেরের নতুন করে ঘরোয়া বিবাদের সূত্রপাত। শুধু তাই নয়, অর্জুন-মেহেরের ঝগড়া এমন পর্যায়ে পৌঁছে যায় যে, চিত্কারের জেরে প্রতিবেশীরা বিরক্ত হয়ে যান। এমনকী, ঝগড়ার পর অর্জুন রামপালের বাড়ি থেকে জিনিসপত্র ভাংচুরের শব্দও পাওয়া যেত প্রায় প্রতিদিনই। যা নিয়ে প্রতিবেশীরা পুলিসের দ্বারস্থও হন এক সময়। এরপরই  নাকি মেহেরের সঙ্গ ছেড়ে বাড়ি ছেড়ে বেরিয়ে যান অর্জুন। বাড়ি থেকে বেরিয়ে অর্জুন রামপাল এরপর একটি পাঁচতারা হোটেলে গিয়ে থাকতে শুরু করেন বলে খবর।

আরও পড়ুন : বিয়ের পর নতুন বাড়ি খুঁজছেন সোনাম-আনন্দ!

আরও জানা যায়, ঘরোয়া ঝগড়ার কারণে প্রতিবেশীদের অসুবিধার মুখোমুখি হতে হলে, মেহের নাকি তাঁদের কাছে ক্ষমাও চেয়ে নেন। কিন্তু, এখানেও শেষ হয়নি। ২০১৭ সাল থেকে অর্জুন রামপালের সঙ্গে সুজান খানের সম্পর্ক নিয়ে ফের নতুন করে গুঞ্জন শুরু হয়। এরপরই বলিউডের ওই সেলেব দম্পতি বিচ্ছেদের সিদ্ধান্ত নেন বলে জানা যায়। তবে অর্জুন রামপাল এবং মেহের জেসিয়ার বিচ্ছেদের পিছনে আরও কোনও কারণ রয়েছে কি না, তা নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা।

হৃত্বিকের সঙ্গে সুজান খান..

.