অম্বানি-কন্যা ঈশার বিয়েতে কী হল, ভাইরাল ভিডিও

ছড়িয়ে পড়ে এই ভিডিও 

Updated: Dec 13, 2018, 01:01 PM IST
অম্বানি-কন্যা ঈশার বিয়েতে কী হল, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন : অজয় পিরমল-এর ছেলে আনন্দ পিরামল-এর সঙ্গে সবে সবে গাঁটছড়া বাঁধলেন ঈশা অম্বানি। ভারতবর্ষের অন্যতম ধনকুবের  মুকেশ অম্বানির মেয়ের সঙ্গে আনন্দ পিরামলের বিয়ের দিন মুম্বইয়ে যেন তারার মেলা বসে। মুম্বইয়ে অম্বানি ম্যানশন আন্টিলিয়ায় বসে তারকা সমারহ। মার্কিন প্রেসিডেন্ট পদপ্রার্থী হিলারি ক্লিন্টন থেকে শুরু করে সচিন তেন্ডুলকর কিংবা শাহরুখ খান কিংবা ঐশ্বর্য রাই বচ্চন, কে না হাজির ছিলেন অম্বানি-কন্যার বিয়েতে।

আরও পড়ুন : অম্বানি কন্যা ঈশার বিয়েতে ঝলসে উঠলেন বলিউড তারকারা
১২ ডিসেম্বর ঈশা অম্বানির সঙ্গে আনন্দ পিরামলের বিয়ের পর, তাঁদের একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে ঈশা-আনন্দের মালাবদলের ছবি দেখা যায়। আর তাঁদের পাশে দাঁড়িয়ে ছিলেন জিও-কর্তা মুকেশ অম্বানি এবং তাঁর স্ত্রী নিতা অম্বানি।

আরও পড়ুন : প্রিয়াঙ্কাকে 'ছেড়ে' মার্কিন মুকুকে উড়ে গেলেন নিক জোনাস?
দেখুন সেই ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

চলতি মাসের শুরুর দিকে মুম্বইয়ের মহাবালেশ্বর মন্দিরে ঈশা অম্বানিকে বিয়ের প্রস্তাব দেন আনন্দ পিরামল। সেখানেই দুই পরিবারের হাজিরায় ঈশা-আনন্দের বিয়ের পাকা কথা সম্পূর্ণ হয়ে যায়। এরপর ইতালির লেক কোমোতে বসে ঈশা-আনন্দের বাগদানের আসর। করণ জহর থেকে মনীষ মালহোত্রা, নিক জোনাস, প্রিয়াঙ্কা চোপড়া-রা হাজির হন ঈশা-আনন্দের বাগদানের আসরে। বাগদান পর্ব সম্পূর্ণ হওয়ার পর রাজস্থানের উদয়পুরে অম্বানি কন্যার বিয়ের সঙ্গীতের আসর বসে। সঙ্গীতসহ বিয়ের আগের অনুষ্ঠান শেষ হওয়ার পর মুম্বইয়ের আন্টিলিয়ায় অর্থাত অম্বানিদের বাসভবনেই সম্পন্ন হয় মুকেশ অম্বানির মেয়ের সঙ্গে পিরমল ইন্ডাস্ট্রর হবু মালিক আনন্দ পিরামলের বিয়ে।