শাহরুখ খান-এ 'মুগ্ধ' কাজল?

'দিলওয়ালে'-তে শাহরুখ খানের সঙ্গে শেষ দেখা গিয়েছিল কাজলকে। তারপর এখনও পর্যন্ত শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি কাজলকে। কিন্তু, কিং খানের আগামী সিনেমা 'জিরো'-তে দেখা যাবে কাজলকে।

Updated By: Jan 11, 2018, 08:37 PM IST
শাহরুখ খান-এ 'মুগ্ধ' কাজল?

ওয়েব ডেস্ক : 'দিলওয়ালে'-তে শাহরুখ খানের সঙ্গে শেষ দেখা গিয়েছিল কাজলকে। তারপর এখনও পর্যন্ত শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি তাঁকে। কিন্তু, কিং খানের আগামী সিনেমা 'জিরো'-তে দেখা যাবে কাজলকে।

আরও পড়ুন : বিয়ের পর গোপনে বলিউডের এই ৪ নায়িকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন হৃত্বিক, জানেন?

জানা যাচ্ছে, জিরো-তে যখন অনুষ্কা শর্মা এবং ক্যাটরিনা কাইফকে দেখা যাবে শাহরুখের বিপরীতে, সেখানে রানি মুখোপাধ্যায় এবং কাজলকেও একটি বিশেষ চরিত্রে দেখা যাবে। শাহরুখের সঙ্গে কাজল এবং তাঁকে একসঙ্গে দেখতে পাওয়া মানে, 'কুছ কুছ হোতা হ্যায়'-র শুটিং-য়ের স্মৃতি রোমন্থন। এমনই মন্তব্য করেন রানি মুখোপাধ্যায়। পাশাপাশি শাহরুখের সঙ্গে কাজ করা মানে, খুব সুন্দর অভিজ্ঞতার সাক্ষী হওয়া বলে মন্তব্য করেন কাজল। এত বছর ধরে যেভাবে এক নাগাড়ে বলিউডে কাজ করে যাচ্ছেন শাহরুখ খান, তা প্রশংসার যোগ্য বলেও মন্তব্য করেন কাজল।

প্রসঙ্গত 'কুছ কুছ হোতা হ্যায়', 'কভি খুশি কভি গম', 'মাই নেম ইস খান', দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে', 'বাজিগর'-এর মত একাধিক সিনেমায় শাহরুখের সঙ্গে জুটি বেঁধে ব্লকবাস্টার দিয়েছেন কাজল।

.