সলমনের গার্লফ্রেন্ডে কী কারণে সলমনের সঙ্গে লাদাখে গিয়েছেন জানুন

সলমন তাঁর পরবর্তী ছবির শুটিং শুরু করলেন লাদাখে। কবীর খান পরিচালিত নতুন ছবি টিউবলাইট। তবে ভাইজানের কাঁধে শুধু ছবির ভার নয়, এবার শুটিংয়ের কাজের পাশাপাশি রয়েছে আরও এক গুরুদায়িত্ব। লাদাখে তাঁর সঙ্গে রিল লাইফ  নয়িকার পাশাপাশি যে  রয়েছে রিয়েল লাইফ নায়িকাও। তাঁর রোমানিয়ান বান্ধবী লুলিয়া ভান্তুর। শোনা যাচ্ছে লাদাখের উপর একটি ডকুমেন্টারি বানাচ্ছেন লুলিয়া।আর তার শুটিং করতে লাদাখে গেছেন তিনি।  মসৃণভাবে লুলিয়া যাতে সব কাজ করতে পারেন তার জন্য সুলতান নিজেই সব জায়গায় যাওয়ার অনুমতি জোগাড় করে দিয়েছেন।

Updated By: Aug 13, 2016, 04:17 PM IST
সলমনের গার্লফ্রেন্ডে কী কারণে সলমনের সঙ্গে লাদাখে গিয়েছেন জানুন

ওয়েব ডেস্ক: সলমন তাঁর পরবর্তী ছবির শুটিং শুরু করলেন লাদাখে। কবীর খান পরিচালিত নতুন ছবি টিউবলাইট। তবে ভাইজানের কাঁধে শুধু ছবির ভার নয়, এবার শুটিংয়ের কাজের পাশাপাশি রয়েছে আরও এক গুরুদায়িত্ব। লাদাখে তাঁর সঙ্গে রিল লাইফ  নয়িকার পাশাপাশি যে  রয়েছে রিয়েল লাইফ নায়িকাও। তাঁর রোমানিয়ান বান্ধবী লুলিয়া ভান্তুর। শোনা যাচ্ছে লাদাখের উপর একটি ডকুমেন্টারি বানাচ্ছেন লুলিয়া।আর তার শুটিং করতে লাদাখে গেছেন তিনি।  মসৃণভাবে লুলিয়া যাতে সব কাজ করতে পারেন তার জন্য সুলতান নিজেই সব জায়গায় যাওয়ার অনুমতি জোগাড় করে দিয়েছেন।

আরও পড়ুন বলিউডের ইতিহাসে সবথেকে ভয়ঙ্কর নায়িকার আবির্ভাব!

আবারও ধরা পড়ল কেয়ারিং সলমনের ছবি।এবার তো লুলিয়ার নিরাপত্তার ব্যবস্থা করতে হবে তাঁকেই। একান্ন তে পা দিয়ে বিয়ে করতে চলেছেন কিনা। তাই হাতছাড়া হওয়ার ভয়তো রয়েই যাচ্ছে। আবার সুত্রের খবর টিউবলাইট ছবির নেপথ্য দৃশ্যের শুটিংও করছেন লুলিয়াই। সলমনের বিপরীতে নতুন নায়িকা ঝুঝু, তাই একটু তো চোখে চোখে রাখার জন্য এর থেকে ভালো মাধ্যম আর কীই বা হতে পারে?আবার সলমন খান বলে কথা, পজেসিভনেস তো থাকবেই। অতীত অভিজ্ঞতা যে নেহাতই সুবিধার নয়।

আরও পড়ুন  বড়বাজারের একটি গোডাউন থেকে উদ্ধার হল ৬৫ কেজি সোনা!

.