আর্থিক তছরুপ মামলায় পাঁচ ঘন্টা ম্যারাথন জেরা Jacqueline-কে

দিল্লিতে ইডির প্রশ্নের মুখে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ।

Updated By: Aug 30, 2021, 07:02 PM IST
আর্থিক তছরুপ মামলায় পাঁচ ঘন্টা ম্যারাথন জেরা Jacqueline-কে

নিজস্ব প্রতিবেদন: এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের জেরার মুখে বলিউডের অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)। আর্থিক তছরুপ মামলায় কিছুদিন আগেই তাঁকে সমন পাঠিয়েছিল ইডি। সোমবার দিল্লিতে ডেকে পাঠানো হয় অভিনেত্রীকে। বিগত পাঁচঘন্টা ধরে চলছে জিজ্ঞাসাবাদ। 

সূত্রের খবর, এই মামলায় জ্যাকলিন অভিযুক্ত নন, তিনি সাক্ষী। চেন্নাই নিবাসী সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের কেসেই জ্যাকলিনকে ডেকে পাঠিয়েছে ইডি। সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে মামলা করেন দিল্লির এক ব্যবসায়ী। তাঁর অভিযোগ এক বছরে তাঁর ২০০ কোটি টাকা তুলে নিয়েছে সুকেশ চন্দ্রশেখর। সেই মামলাতেই জ্যাকলিনের সাক্ষ্য নিতে তাঁকে জিজ্ঞাসাবাদ করে ইডি। সূত্রের খবর, জ্যাকলিনের প্রেমিক এক দক্ষিণ ভারতীয় ব্যবসায়ী। কিছুদিন আগেই একটি বিলাসবহুল বাংলো কিনেছিলেন অভিনেত্রী সেই সূত্রেই তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়।

এই বছরের শুরুর দিকে জ্যাকলিনের আগামী ছবি ভূত পুলিশের অন্যতম সহ অভিনেত্রী ইয়ামি গৌতমকেও সমন পাঠিয়েছিল ইডি। তাঁকেও জিজ্ঞাসাবাদ করেছিল ইডি। ফরেন এক্সচেঞ্জ ম্যানেজমেন্ট অ্যাক্ট অনুযায়ী ব্যাঙ্কে তাঁর আর্থিক লেনদেনে অসঙ্গতি পাওয়া যায় বলে দাবি করেছিল ইডি। সেই মামলায় তাঁর বয়ানও রেকর্ড করা হয়। 

আরও পড়ুন: 'Bestfriend-এর girlfriend, এক স্বপ্ন না দুঃস্বপ্ন?' সোশ্যাল মিডিয়ায় উত্তরের খোঁজে Ishaa Saha

ইয়ামি ও জ্যাকলিনকে একসঙ্গে দেখা যাবে আগামী ছবি ভুত পুলিশে। তাঁদের সঙ্গে এই ছবিতে অভিনয় করেছেন সইফ আলি খান ও অর্জুন কাপুর। আগামী ১৭ সেপ্টেম্বর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ভূত পুলিশ । 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.