Salman-Jaqueline: বারংবার Ed-র জেরার মুখে জ্যাকলিন, সলমনের ট্যুর থেকে বাদ নায়িকা?

সলমনের সঙ্গে মঞ্চে দেখা যাবে জ্যাকলিনকে? মুখ খুললেন অভিনেতা

Updated By: Dec 10, 2021, 08:38 PM IST
Salman-Jaqueline: বারংবার Ed-র জেরার মুখে জ্যাকলিন, সলমনের ট্যুর থেকে বাদ নায়িকা?

নিজস্ব প্রতিবেদন: ২০০ কোটি টাকার প্রতারণা মামলায় নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের (Jacqueline Fernandez)। গত রবিবার সলমন খানের (Salman Khan) দাবাং ট্যুরের (Dabang tour) উদ্দেশ্যে দুবাই পাড়ি দিচ্ছিলেন নায়িকা। সেই সময় মুম্বই বিমানবন্দরে আটকে দেওয়া হয় অভিনেতা জ্যাকলিন ফার্নান্ডেজকে। তাঁর বিরুদ্ধে লুক আউট সার্কুলার জারি করেছিল ইডি। প্রশ্ন উঠেছিল তাহলে কি এবছর সলমনের দাবাং ট্যুরে পারফর্ম করবেন না জ্যাকলিন? এবার সেই প্রশ্নেরই জবাব দিলেন সলমন। 

রবিবার শো করতে দুবাই যাচ্ছিলেন জ্যাকলিন। বিমানে ওয়ার সব প্রক্রিয়া শেষ করার পরই তাঁকে লুক আউট সার্কুলার দেখিয়ে আটকে দেয় মুম্বই বিমানবন্দরের ইমিগ্রেশন অফিসাররা। সুকেশ চন্দ্রশেখর তোলাবাজি মামলায় নাম জড়িয়েছে অভিনেতার। ইতিমধ্য়েই দিল্লি আদালতে সুকেশ চন্দ্রশেখর ও আরও কয়েকজনের বিরুদ্ধে ২০০ কোটি টাকা তোলাবাজির তদন্তে চার্জশিট জমা দিয়েছে ইডি। অভিযোগ, তিহাড় জেলে আটক এক ব্যবসায়ীর স্ত্রীর কাছে থেকে ২০০ কোটি টাকা আদায় করেছে চন্দ্রশেখর ও তার সাঙ্গপাঙ্গরা।

কেন্দ্রীয় তদন্ত সংস্থার দাবি, সুকেশ চন্দ্রশেখরের(Sukesh Chandrashekhar) সঙ্গে জ্যাকলিনের আর্থিক লেনদেনের প্রমাণ পাওয়া গিয়েছে। চন্দ্রশেখর একটি ৫২ লাখ টাকা দামের একটি ঘোড়া ও ৯ লাখ টাকা দামের একটি পার্সিয়ান বিড়াল জ্যাকলিনকে উপহার দিয়েছে চন্দ্রশেখর। এছাড়াও মোট ১০ কোটি টাকা দেওয়া হয়েছে জ্যাকলিনকে। ওই লেনদেনের তদন্ত করতে নেমে জ্যাকলিনের হদিস পান ইডির গোয়েন্দারা। সেই তদন্ত এখনও চলছে। ফলে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে জ্য়াকলিনকে। গত বুধবার ও বৃহস্পতিবার দু পর্যায়ে জ্যাকলিনকে জেরা করে ইডি। 

কিছুদিন আগেই এই শোয়ের একটি প্রমোশনাল ভিডিও পোস্ট করেছিলেন সলমন। সেখানে দেখা যায় যে সলমনের টিমে রয়েছেন জ্যাকলিন। এরপর রবিবারের ঘটনার পর ফের সলমনকে জিগেস করা হয় যে আদৌ কি জ্যাকলিন রয়েছেন এই ট্যুরে। তার উত্তরে সলমন সাংবাদিক সম্মেলনে জানান, 'শুক্রবারই রিয়াধে পৌঁছানোর কথা জ্যাকলিনের।' মজা করে সলমন বলেন যদি জ্যাকলিন না আসেন তাহলে তিনিই জ্যাকলিন সেজে মঞ্চে পারফর্ম করবেন। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.