জামিয়ায় পুলিসের লাঠিচার্জ নিয়ে চুপ কেন? অমিতাভ, শাহরুখ, সলমন, অক্ষয়দের 'বয়কটের' ডাক

বলিউডের একাধিক সেলেবের বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেন নেটিজেনরা 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 17, 2019, 05:53 PM IST
জামিয়ায় পুলিসের লাঠিচার্জ নিয়ে চুপ কেন? অমিতাভ, শাহরুখ, সলমন, অক্ষয়দের 'বয়কটের' ডাক

নিজস্ব প্রতিবেদন: দিল্লির (JamiaProtests) জামিয়া মিলিয়া বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদের উপর (Police) পুলিসের লাঠিচার্জের ঘটনায় কেন মুখ খুলছেন না বলিউড সেলেবরা, এবার এমনই প্রশ্ন তুলতে শুরু করলেন নেটিজেনদের একাংশ। (Amitabh Bachchan) অমিতাভ বচ্চন, (Shah Rukh Khan) শাহরুখ খান, (Salman Khan) সলমন খান, (Aamir Khan) আমির খান-রা কেন জামিয়ার বিক্ষোভে পুলিসের লাঠিচার্জের বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটে রয়েছেন, তা নিয়ে ক্ষোভ উগরে দিতে শুরু করেছেন অনেকে।

আরও পড়ুন : রানু মণ্ডলকে নিয়ে প্রশ্ন করতেই ক্ষেপে গেলেন হিমেশ রেশমিয়া, দেখুন ভিডিয়ো
নাগরিকপঞ্জী আইন (CAA) নিয়ে বিক্ষোভের সময় জামিয়া মিলিয়া বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদের উপর পুলিস যেভাবে লাঠি চালায়, তার বিরুদ্ধে এখনও কেন মুখে খুললেন না অমিতাভ বচ্চন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে। পাশাপাশি মহিলাদের নিরাপত্তা নিয়েও মুখ খুলতে দেখা যায়নি কেন বিগ বি-কে, তা নিয়েও অনেকে ক্ষোভ প্রকাশ করতে শুরু করেন। এই একই ইস্যুতে শাহরুখ, সলমন, আমিরদেরও করা হয় জোরদার কটাক্ষ। শুধু তাই নয়, এবার সময় এসেছে, (Bollywood) বলিউডের এই সব সেলিব্রিটিদের বয়কট করার বলেও মন্তব্য় করতে শুরু করেন অনেকে।

আরও পড়ুন : রাতভর কার্তিকের সঙ্গে পার্টি, বাড়ি থেকে বেরিয়েই ক্যামেরার ফ্ল্যাশে অনন্যা
দেখুন...

 

এদিকে জামিয়ার (Students) পড়ুয়াদের নিয়ে ব্যাঙ্গাত্মক পোস্টে লাইক করায় একহাত নেওয়া হয় অক্ষয় কুমারকে। ওই ঘটনায় অভিনেতাকে মেরুদণ্ডহীন বলেও করা হয় কটাক্ষ। যদিও অক্ষয় বার বার দাবি করেন, ইন্টারনেটে বিভিন্ন জিনিস সার্চ করার সময় ভুল করে ওই পোস্টে লাইক করে বসেন তিনি। কিন্তু (Akshay Kumar) অক্ষয় যতই নিজেকে নির্দোষ প্রমাণের চেষ্টা করুন না কেন, তাঁর বিরুদ্ধে ক্ষোভে ফুঁসতে শুরু করেন অনেকে। এরপরই অক্ষয়সহ বলিউডের একাধিক তারকাকে বয়কেটর ডাক দেওয়ারও হুমকি দেওয়া হয়।

.