Aishwarya Rai-Abhishek Bachchan: অভিষেক-ঐশ্বর্যর বিয়ে আটকাতে আত্মহত্যার চেষ্টা জাহ্নবী কাপুরের!

Aishwarya Rai-Abhishek Bachchan: একদিকে বলিউডের একাংশ যেমন এই বিয়ে নিয়ে আনন্দে ছিল সেরকমই আরেক অংশ মোটেও খুশি ছিল না এই বিয়ে নিয়ে। এই দ্বিতীয় ক্যাটেগরিতে পড়েন অভিনেত্রী জাহ্নবী কাপুর। এই বিয়ে আটকাতে বদ্ধপরিকর ছিলেন তিনি। এমনকী এই বিয়ে আটকাবার জন্য হাতের শিরা কেটে আত্মহত্যা করেছিলেন জাহ্নবী কাপুর।

Updated By: Sep 18, 2022, 06:55 PM IST
Aishwarya Rai-Abhishek Bachchan: অভিষেক-ঐশ্বর্যর বিয়ে আটকাতে আত্মহত্যার চেষ্টা জাহ্নবী কাপুরের!

Aishwarya Rai-Abhishek Bachchan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০০৭ সালের ২০ এপ্রিল সাত পাকে বাঁধা পড়েন অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই। ধাই অক্ষর প্রেম কী ছবির শ্যুটিং চলার সময়েই প্রাক্তন বিশ্বসুন্দরীর সঙ্গে পরিচয় হয় অভিষেকের। তবে সেসময় তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠেনি। এরপর সলমান খান ও বিবেক ওবেরয়ের সঙ্গে নাম জড়ায় ঐশ্বর্যের। কিন্তু দুটি সম্পর্কই বেশিদিন স্থায়ী হয়নি ঐশ্বর্যের জীবনে। অন্যদিকে অভিষেক বচ্চনের সঙ্গে আংটি বদল অবধি হয়ে গিয়েছিল করিশ্মা কাপুরের। শোনা যায় করিশ্মার মা ববিতার কিছু শর্ত না মানায় ভেঙে যায় তাঁদের বিয়ে। এরপরই সাত পাকে বাঁধা পড়েন অভিষেক ও ঐশ্বর্য।

আরও পড়ুন: Akshay Kumar-Kapil Sharma: কপিল শর্মা আদতে সিরিয়াল কিলার, বিস্ফোরক মন্তব্য অক্ষয়ের

একদিকে বলিউডের একাংশ যেমন এই বিয়ে নিয়ে আনন্দে ছিল সেরকমই আরেক অংশ মোটেও খুশি ছিল না এই বিয়ে নিয়ে। এই দ্বিতীয় ক্যাটেগরিতে পড়েন অভিনেত্রী জাহ্নবী কাপুর। এই বিয়ে আটকাতে বদ্ধপরিকর ছিলেন তিনি। এমনকী এই বিয়ে আটকাবার জন্য হাতের শিরা কেটে আত্মহত্যা করেছিলেন জাহ্নবী কাপুর। মিডিয়ার সামনে তিনি দাবিও করেছিলেন যে, অভিষেক তাঁকে ঠকিয়েছেন। প্রথমে এই বিষয়ে চুপ ছিলেন অভিনেত্রী কিন্তু যখন এই অভিযোগ পুরোপুরি অস্বীকার করেন অভিষেক তখন অভিনেতার বাড়ির সামনে পৌঁছে সেখানেই নিজের হাতের শিরা কেটে ফেলেন জাহ্নবী। অভিষেকের প্রতি তাঁর ভালোবাসা জাহির করাই ছিল তাঁর একমাত্র উদ্দেশ্য।  

তবে এই জাহ্নবী অবশ্যই শ্রীদেবী কন্যা নন। ২০০৭ সালে তিনি অনেকটাই ছোট ছিলেন। এই জাহ্নবী কাপুর হলেন এক মডেল ও অভিনেত্রী। একদিকে যখন অভিষেকের বিয়ে হচ্ছিল তখন অন্যদিকে তাঁরই বাড়ির সামনে আত্মহত্যা করেন জাহ্নবী। তাঁর দাবি ছিল যে, অভিষেক আগেই জাহ্নবীর সঙ্গে বিয়ে করে নিয়েছে। খাতায় কলমে জাহ্নবীই অভিষেকের স্ত্রী। হাতের শিরা কেটেই তিনি চুপ বসে থাকেননি, জুহু পুলিস স্টেশনে অভিযোগও দায়ের করেন তিনি।

অভিষেক বচ্চনের সঙ্গে ‘দশ’ ছবিতে অভিনয় করেছিলেন জাহ্নবী। অভিনেত্রীর দাবি, দশ ছবির সেট থেকেই তাঁর ও অভিষেকের প্রেম ও তারপরেই বিয়ে। গোপনেই একে অপরের সঙ্গে বিয়ে করেছিলেন তাঁরা। এরপর তাঁকে ঠকিয়ে ঐশ্বর্যকে বিয়ে করার পরিকল্পনা করেন অভিষেক। তাই তাঁদের বিয়ে আটকাতেই আত্মহত্যার পথ বেছে নেন জাহ্নবী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.