চুম্বনে আপত্তি, জোর বিতর্ক টেলি তারকাকে নিয়ে

১৮ বছর হয়নি তাঁর। প্রাপ্ত বয়স্ক হননি। আর সেই কারণেই অনস্ক্রিনে কোনও চুম্বন দৃশ্য করতে চান না।

Updated By: Mar 22, 2018, 01:30 PM IST
চুম্বনে আপত্তি, জোর বিতর্ক টেলি তারকাকে নিয়ে

নিজস্ব প্রতিবেদন : ১৮ বছর হয়নি তাঁর। প্রাপ্ত বয়স্ক হননি। আর সেই কারণেই অনস্ক্রিনে কোনও চুম্বন দৃশ্য করতে চান না। ১৮ বছর বয়সেই যদি অনস্ক্রিনে তাঁর চুম্বন দৃশ্য দেখানো হয়, তাহলে ইমেজ নষ্ট হবে তাঁর। পাশাপাশি ১৮-র কমে চুম্বন দৃশ্যে অভিনয় করলে, ভক্তদের কাছেও সঠিক বার্তা পৌঁছবে না তাঁর সম্পর্কে। সেই কারণেই তিনি ওই ধরনের কোনও দৃশ্যে অভিনয় করবেন না বলে স্পষ্ট জানিয়েছেন জন্নত জুবেইর নামে এক টেলি তারকা।

আরও পড়ুন : জ্যাকলিনের সঙ্গে যা করলেন মাধুরী, ভাবতেও পারবেন না..

রঙের দৃশ্যে অভিনয়ের সময় চুম্বন করে সহকর্মী, তাঁর গালের এবং পিঠের রঙ তুলে দেবেন আলতো করে। পরিচালক এমন নির্দেশই দিয়েছিলেন। কিন্তু, সহ অভিনেতার সঙ্গে ওই ধরনের কোনও দৃশ্যে তিনি অভিনয় করবেন না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন জন্নত।

আরও পড়ুন : ধর্ষণ থেকে বাঁচতে ৬ তলা থেকে ঝাঁপ মডেলের

জানা যাচ্ছে, হাত এবং কপালে চুম্বনের কথা বলেছিলেন জন্নত জুবেইর কিন্তু, শেষ মুহূর্তে তা উলটে যায়। জানা যায়, শুধু হাত এবং কপাল নয়, জন্নত জুবেইরের থুতনিতেও তাঁর সহকর্মী আহান চুম্বন করবেন বলে জানান। এরপরই আপত্তি করেন জন্নত। আহানকে তিনি কোনওভাবেই তাঁর থুতনিতে চুম্বন করতে দেবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন জন্নত। এরপর থেকেই শুরু হয় বিতর্ক।

তবে শুধু জন্নত জুবেইর-ই নন, তাঁর মা-ও বিষয়টি নিয়ে চটে যান। ১৬ বছর বয়সী মেয়েকে চুম্বনের অনুমতি কখনওই দেওয়া হবে না বলে স্পষ্ট জানিয়ে দেন তিনি।

.