পোশাক সরিয়ে শরীরের ঊর্ধ্বাংশ দেখান, পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ জেনিফারের

যৌন হেনস্থা নিয়ে এবার সরব হলেন আরও এক অভিনেত্রী। তবে বলিউড নয়, হলিউডে কীভাবে অভিনেত্রীদের যৌন হেনস্থা করা হয়, তা নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন জেনিফার লোপেজ। হলিউডে যখন প্রথম কেউ অভিনয় করতে আসেন, তখন কীভাবে তাঁর যৌন হেনস্থা করা হয়, তা নিয়েই এক পরিচালকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন জেনিফার।

Updated By: Mar 17, 2018, 11:07 AM IST
পোশাক সরিয়ে শরীরের ঊর্ধ্বাংশ দেখান, পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ জেনিফারের

নিজস্ব প্রতিবেদন : যৌন হেনস্থা নিয়ে এবার সরব হলেন আরও এক অভিনেত্রী। তবে বলিউড নয়, হলিউডে কীভাবে অভিনেত্রীদের যৌন হেনস্থা করা হয়, তা নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন জেনিফার লোপেজ। হলিউডে যখন প্রথম কেউ অভিনয় করতে আসেন, তখন কীভাবে তাঁর যৌন হেনস্থা করা হয়, তা নিয়েই এক পরিচালকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন জেনিফার।

আরও পড়ুন : ৫১৫ কোটির ব্যাঙ্ক প্রতারণা মামলায় সিবিআইয়ের নজরে টলিউডের ২ অভিনেত্রী

জেনিফারের কথায়, যখন প্রথম অভিনয় জগতে আসতে শুরু করেন, তখনই ভয়ঙ্কর অভিজ্ঞতার সম্মুখীন হতে হয় তাঁকে। পরিচালকের সঙ্গে দেখা করতে গেলে, তাঁকে শরীর থেকে পোশাক সরাতে বলা হয় বলে অভিযোগ। শুধু তাই নয়, ওই পরিচালক তাঁকে পোশাক সরিয়ে শরীরের ঊর্ধ্বাংশ দেখানোর প্রস্তাবও দেন বলে অভিযোগ। কিন্তু, পরিচালকের প্রস্তাবে রাজি হননি জেনিফার। পরিচালকের অশ্লীল দাবির বিরোধিতা করে, সেখান থেকে সরে যান তিনি।

আরও পড়ুন : ঐশ্বর্যর মা রেখা?

হারপার্স বাজার ম্যাগাজিনে সাক্ষাত্কারের সময় এমনই সব বিস্ফোরক তথ্য উঠে আসে জেনিফার লোপেজের মুখে। যা নিয়ে ইতিমধ্যেই জোর শোরগোল শুরু হয়েছে। যদিও, কোন পরিচালক জেনিফারকে ওই ধরনের ইঙ্গিত দিয়েছিলেন, তাঁর নাম উল্লেখ করেননি হলিউডের ওই অভিনেত্রী।

তবে এই প্রথম নয়, এর আগে বহুবার যৌন হেনস্থা নিয়ে সরব হয়েছেন টলিউড এবং বলিউডের বহু অভিনেত্রী। যার মধ্যে সালমা হায়েক, রাধিকা আপতের মত একাধিক অভিনেত্রী রয়েছেন।

.