নির্জন রাস্তায় বাইক চালাচ্ছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী, দেখুন ভিডিও

মায়ের মৃত্যুর পর বেশ কয়েকদিন কেটে গিয়েছে। মা-কে শেষ বিদায় জানাতে রামেশ্বরমের পর চেন্নাই গিয়েছেন জাহ্নবী। বাবা বনি কাপুর এবং বোন খুশি কাপুরের সঙ্গে চেন্নাই গিয়ে মা-কে শেষ শ্রদ্ধা জানিয়েছেন জাহ্নবী। মায়ের কথা ভুলতে না পারলেও, তাঁর স্বপ্ন স্বার্থক করতে কিন্তু পরিশ্রম করে যাচ্ছেন শ্রীদেবীর ‘জান’।

Updated: Mar 12, 2018, 04:28 PM IST
নির্জন রাস্তায় বাইক চালাচ্ছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : মায়ের মৃত্যুর পর বেশ কয়েকদিন কেটে গিয়েছে। মা-কে শেষ বিদায় জানাতে রামেশ্বরমের পর চেন্নাই গিয়েছেন জাহ্নবী। বাবা বনি কাপুর এবং বোন খুশি কাপুরের সঙ্গে চেন্নাই গিয়ে মা-কে শেষ শ্রদ্ধা জানিয়েছেন জাহ্নবী। মায়ের কথা ভুলতে না পারলেও, তাঁর স্বপ্ন স্বার্থক করতে কিন্তু পরিশ্রম করে যাচ্ছেন শ্রীদেবীর ‘জান’।

আরও পড়ুন : প্রেম করছেন পুনম? দেখুন ছবি

মায়ের মৃত্যু শোক কাটিয়ে উঠতে না উঠতেই ‘ধড়ক’-এর শুটিং শুরু করেছেন জাহ্নবী। ওই সিনেমায় ইশান খটটরের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন শ্রীদেবী কন্যা। আর এবার চরিত্রের প্রয়োজনে বাইক চালানো শিখছেন জাহ্নবী। রাজপথে বাইক নিয়ে দেখা গেল তাঁকে। ওই সময় রাতের অন্ধকারে বাইক চালাতে দেখা যায় জাহ্নবীকে।

আরও পড়ুন : শ্রীদেবীর মৃত্যুতে 'বনি যোগ' নিয়ে বিস্ফোরক শ্রীলতার স্বামী

দেখুন সেই ভিডিও..

 

 

Bike practice for #Dhadak #sridevikapoor #janhvikapoor

A post shared by ishjaan (@dhadak_ishaanjanhvi) on

ভিডিওতে দেখা যাচ্ছে, প্রথমে বাইক নিয়ে কোনওক্রমে চালাতে শুরু করেন জাহ্নবী। বাইক নিয়ে যাতে কোনও দুর্ঘটনার মধ্যে না পড়েন অভিনেত্রী, তার জন্য কড়া পাহারায় রাখা হয় তাঁকে। এরপর কোনওক্রমে বাইক চালিয়ে, সেখান থেকে সরে যান জাহ্নবী।