প্রকাশ্যে হাউ হাউ করে কাঁদলেন কাজল, কী হল অভিনেত্রীর!

ইতিমধ্যেই কাজলের এই ভিডিও ভাইরাল

Updated By: Jul 18, 2018, 11:28 AM IST
প্রকাশ্যে হাউ হাউ করে কাঁদলেন কাজল, কী হল অভিনেত্রীর!

নিজস্ব প্রতিবেদন : বলিউডের অন্যতম দক্ষ অভিনেত্রী বলা হয় তাঁকে। শাহরুখ খান হোক বা আমির খান, বলিউডের সব সুপারস্টারদের সঙ্গেই সমানভাবে সাবলীল তিনি। সে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ হোক কিংবা ‘বাজিগর’ কিংবা হালফিলের ‘ফানহা’, কেরিয়ারের শুরু থেকে এখনও পর্যন্ত অভিনয়ের পারদর্শিতায় তাঁর কখনও ভাটা পড়েনি। বুঝতেই পারছেন কাজলের কথাই বলা হচ্ছে। আর এবার কাজল কি করলেন জানেন?

আরও পড়ুন : নিকের সঙ্গে লন্ডনেই জন্মদিন সেলিব্রেট করছেন প্রিয়াঙ্কা

করণ জহরের অন্যতম ‘আইকনিক ফিল্ম’ হিসেবে পরিচিত ‘কভি খুশি কভি গম’-এর একটি দৃশ্যে নতুন করে অভিনয় করেন কাজল। যেখানে চরিত্রের প্রয়োজনে কাজলকে কাঁদতে দেখা যায়। অর্থাত সিনেমা মুক্তি পাওয়ার পর এত বছর কেটে গেলেও, কাজল কিন্তু একইরকমভাবে সেই পুরনো দৃশ্যে অভিনয় করে দেখান।

দেখুন কাজলের সেই ভিডিও...

 

 

তবে এই প্রথম নয়। এর আগেও ‘দিলওয়ালে’-র ‘গেরুয়া’ দৃশ্য নতুন করে তৈরি করেন কাজল। যেখানে নীল শাড়িতে কাজলকে লাগছিল একেবারে অন্যরকম।

দেখুন সেই ভিডিও...

 

প্রসঙ্গত, দক্ষিণী অভিনেতা ধনুষের সঙ্গে ‘ভিআইপি টু’-তে অভিনয় করেন কাজল। রজনীকান্ত কন্যা সৌন্দর্য রজনীকান্তের প্রযোজনাতেই ‘ভিআইপি টু’-তে অভিনয় করেন কাজল। ‘ভিআইপি টু’-এর মাধ্যমেই এই প্রথম দক্ষিণী অভিনেতা ধনুষের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন অজয় দেবগণ পত্নী।

আরও পড়ুন : গোপন অঙ্গ নিয়ে অশ্লীল কটাক্ষ, আক্রমণের মুখে আমিশা

আগামী ছবি ‘হেলিকপ্টার ইলা’-র প্রমোশনে ব্যস্ত কাজল। চলতি বছরের ১৪ সেপ্টেম্বর কাজলের এই সিনেমা মুক্তি পাবে বলে খবর। আনন্দ গান্ধীর গুজরাটি নাটক ‘বেটা কাগডো’-র অনুকরণেই ‘হেলিকপ্টার ইলা’ তৈরি করা হয়েছে বলে জানা যাচ্ছে।

.