সঞ্জয় দত্তের সঙ্গে মাধুরী, ফের কি সামনে আসবে সম্পর্কের পুরনো রসায়ন!

 ধর্মা প্রোডাকশনের ওই সিনেমায শেষ পর্যন্ত সঞ্জয়-মাধুরীকে একসঙ্গে দেখা যাবে কি না, তা নিয়ে জোর জল্পনা শুরু হয়।

Updated By: Apr 25, 2018, 01:25 PM IST
সঞ্জয় দত্তের সঙ্গে মাধুরী, ফের কি সামনে আসবে সম্পর্কের পুরনো রসায়ন!

নিজস্ব প্রতিবেদন : শ্রীদেবীর অকাল মৃত্যুতেই যেন গন্ডগোল শুরু হয়ে যায়। শোনা যায়, শ্রীদেবীর জায়গায় ‘কলঙ্ক’-তে দেখা যাবে মাধুরী দীক্ষিতকে। কিন্তু, সঞ্জয় দত্তের বিপরীতে অভিনয়ের কথা শুনেই যেন বেঁকে বসেন মাধুরী। দোটানায় পড়ে যান সঞ্জয়ও। ফলে, ধর্মা প্রোডাকশনের ওই সিনেমায় শেষ পর্যন্ত সঞ্জয়-মাধুরীকে একসঙ্গে দেখা যাবে কি না, তা নিয়ে জোর জল্পনা শুরু হয়।

আরও পড়ুন : দীপিকার সঙ্গে একান্তে রণবীর, ভাইরাল হল ভিডিও

‘কলঙ্ক’-তে সঞ্জয় দত্তের সঙ্গে মাধুরী দীক্ষিত অভিনয় করবেন বলে শ্রীদেবীর মৃত্যুর পর, তাঁর মেয়ে জাহ্নবী কাপুর টুইট করে জানান। কিন্তু, তা সত্ত্বেও যেন সবকিছু নিয়েই টানাপোড়েন চলছিল। অবশেষে বিষয়টি নিয়ে মাঠে নামতে হয় খোদ করণকে।

আরও পড়ুন : চোখে চশমা, একেবারে পালটে গেল অনুষ্কার চেহারা

একটি ওয়েব পোর্টালের খবর অনুযায়ী, একসঙ্গে স্ক্রিন শেয়ার করার জন্য মাধুরী এবং সঞ্জয় দত্তকে নাকি বোঝাতে শুরু করেন করণ। সঞ্জয় সঙ্গে মাধুরীর যে সম্পর্ক, তা অতীত। এবং, পুরনো দিনের কথা মনে করে কেউ যেন বর্তমানে না ভাবেন, তার জন্য সঞ্জয় এবং মাধুরীকে বার বার বোঝানো হয় বলেও জানা যায়। এবং, তারপরই ‘কলঙ্ক’-তে সঞ্জয় দত্ত এবং মাধুরী দীক্ষিত একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারেন বলে শোনা যায়।

এদিকে মঙ্গলবার মুক্তি পেয়েছেন ‘সঞ্জু’-র টিজার। যেখানে সঞ্জয় দত্তের সিনেমার কেরিয়ার শুরু থেকে তিহার জেল, সবকিছুকে তুলে ধরা হয়েছে। কিন্তু, ওই সিনেমাতেও সঞ্জয় দত্তের সঙ্গে মাধুরী দীক্ষিতের প্রেম পর্ব দেখানো হবে কি না, তা নিয়ে বেশ জলঘোলা শুরু হয়েছে।

.