Kamal R Khan: ইরফান খান ও ঋষি কাপুরকে নিয়ে বিতর্কিত ট্যুইট, গ্রেফতার কমল আর খান

Kamal R Khan: মঙ্গলবার কেআরকে-কে মুম্বই বিমানবন্দর থেকে আটক করে মালাড থানার পুলিস। বিমানবন্দর থেকে তাঁকে আটকের পরেই শুরু হয় জিজ্ঞাসাবাদ, এরপরেই গ্রেফতার হন তিনি। তাঁর নামে মালাড থানায় অভিযোগ জানিয়েছিলেন শিবসেনার অন্তর্গত যুব সেনার সদস্য রাহুল কানাল। তাঁর অভিযোগের ভিত্তিতেই দায়ের হয়েছে মামলা।

Updated By: Aug 30, 2022, 11:25 AM IST
Kamal R Khan: ইরফান খান ও ঋষি কাপুরকে নিয়ে বিতর্কিত ট্যুইট, গ্রেফতার কমল আর খান

Kamal R Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কমল আর খান যিনি নিজেকে অভিনেতা ও সিনেমার সমালোচক বলে দাবি করেন তিনি প্রায়শই খবরে উঠে আসেন, সৌজন্যে তাঁর যেকোনও বিষয়ে মন্তব্যের স্বভাব। তাঁর মন্তব্যের জেরেই বারংবার বিতর্কের মুখে পড়েন কমল আর খান যিনি কেআরকে নামেই বেশি পরিচিত। এবার সেইরকমই এক বিতর্কিত ট্যুইটের দৌলতে গ্রেফতার হলেন তিনি। ২০২০ সালে ইরফান খান ও ঋষি কাপুরকে নিয়ে একটি ট্যুইট করেছিলেন কেআরকে। সেই মামলাতেই মঙ্গলবার তাঁকে মুম্বই বিমানবন্দর থেকে আটক করে মালাড থানার পুলিস।

আরও পড়ুন: Kartik Aryan: শাহরুখ-অক্ষয়-অজয়রা পারেননি, পারলেন কার্তিক! 'না' বললেন গুটখাকে...

বিমানবন্দর থেকে তাঁকে আটকের পরেই শুরু হয় জিজ্ঞাসাবাদ, এরপরেই গ্রেফতার হন তিনি। তাঁর নামে মালাড থানায় অভিযোগ জানিয়েছিলেন শিবসেনার অন্তর্গত যুব সেনার সদস্য রাহুল কানাল। তাঁর অভিযোগের ভিত্তিতেই দায়ের হয়েছে মামলা। মঙ্গলবারই তাঁকে বোরিভালি আদালতে তোলা হবে বলেই পুলিস সূত্রে খবর। এএনআইয়ের খবর অনুযায়ী পুলিস জানিয়েছে যে. ‘মুম্বই বিমানবন্দরে ল্যান্ড করার পরই গ্রেফতার করা হয়েছে কমল আর খানকে, আজ(৩০ অগস্ট) বোরিভালি আদালতে পেশ করা হবে তাঁকে।’ সূত্রের খবর ইরফান খান ও ঋষি কাপুরকে নিয়ে ২০২০ সালে দুটি ট্যুইট করেছিলেন তিনি আর তার প্রতিবাদেই থানায় অভিযোগ দায়ের করেন যুব সেনার সদস্য। সেই অভিযোগের ভিত্তিতে ভারতীয় দন্ডবিধির ১৫৩এ, ২৯৪, ৫০০, ৫০১, ৫০৫, ৬৭, ৯৮ ধারায় দায়ের করা হয়েছে মামলা।

আরও পড়ুন: Amitabh Bachchan : 'বিগ-বি ভগবান'! ৬০ লক্ষ খরচে বাড়িতে অমিতাভের মূর্তি বসালেন এই দম্পতি

রাহুল সংবাদমাধ্যমে জানিয়েছেন যে, কমল আর খান সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ভাষা ব্যবহার করেন, সেই কারণেই তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। তবে ঠিক কোন ট্যুইটের জন্য তাঁকে গ্রেফতার করা হয়েছে তা এখনও পরিষ্কার নয়। পুলিসের তরফ থেকে জানানো হয় যে, ‘২০২০ সালে ঋষি কাপুর যখন হাসপাতালে ভর্তি হন তখন কেআরকে অভিনেতার ভর্তি হওয়ার কথা ট্যুইট করে লিখেছিলেন, ওয়াইন শপ তাড়াতাড়ি খোলা হবে তার আগে যেন ঋষি কাপুরের প্রয়াণ না ঘটে’। অন্যদিকে ২৯ এপ্রিল ইরফান খান প্রয়াত হওয়ার একদিন আগে তাঁর বিরুদ্ধে ট্যুইট করেছিলেন কমল। মাত্র একদিনের ব্যবধানেই কোলনের ক্যানসারে প্রয়াত হয়েছিলেন ইরফান খান ও ব্লাড ক্যানসারে প্রয়াত হয়েছিলেন ঋষি কাপুর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.