Anjali Arora MMS Controversy: ‘কাঁচা বাদাম’খ্যাত অঞ্জলির ভাইরাল MMS-এর নেপথ্যে কে? প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য...

Anjali Arora: ২০২২ সালে অগস্ট মাসে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে অভিনেত্রী অঞ্জলি অরোরার একটি নগ্ন ভিডিয়ো। কিন্তু সত্যিই কি সেই ভিডিয়ো অভিনেত্রীর নাকি এর পিছনে রয়েছে গভীর চক্রান্ত। পুলিসের তদন্তে উঠে এসেছে নয়া তথ্য। এবার বড়সড় আইনি পদক্ষেপ নিতে চলেছেন অঞ্জলি।

Updated By: Jan 16, 2024, 04:53 PM IST
Anjali Arora MMS Controversy: ‘কাঁচা বাদাম’খ্যাত অঞ্জলির ভাইরাল MMS-এর নেপথ্যে কে? প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কাঁদাবাদাম গানের তালে কোমর দুলিয়ে ভাইরাল হয়েছিলেন অঞ্জলি অরোরা(Anjali Arora)। প্রায় দেড় বছর আগে MMS-কাণ্ডে নাম জড়িয়েছিল অঞ্জলি অরোরার। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল অঞ্জলির ব্যক্তিগত মুহূর্তের ভিডিয়ো। বিষয়টি নিয়ে সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হতেই কেঁদে ফেলেছিলেন অঞ্জলি। এবার আইনি পদক্ষেপ করতে চলেছেন অভিনেত্রী।

আরও পড়ুন- Tollywood: হুমকিতে বিপন্ন টেকনিশিয়ানরা, স্টুডিয়োপাড়ায় হরতাল, তারপর...

২০২২ সালে অগস্টে ছড়িয়ে পড়েছিল অঞ্জলির নগ্ন ভিডিয়ো। সূত্রের খবর, একাধিক মিডিয়া পোর্টাল ও ইউটিউব চ্যানেলের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন অভিনেত্রী। ফেক ভিডিয়ো দিয়ে তাঁর ইমেজ খারাপ করার চেষ্টা করেছে কিছু মানুষ, এমনটাই অভিযোগ। অঞ্জলির অভিযোগ, এই ভিডিয়োর কারণে তিনি শুধুমাত্র কাজের সুযোগই হারিয়েছেন এমনটা নয়, মানসিকভাবেও বিপন্ন হয়ে উঠেছিলেন তিনি।

যখন এই MMS-কাণ্ড ঘটে, সেই সময় লক আপ নামক একটি রিয়ালিটি শোয়ে অংশগ্রহণ করেছিলেন অভিনেত্রী। সেই শোয়ের নিয়ম অনুযায়ী সেই সময় বাইরের দুনিয়া থেকে একেবারেই বিচ্যুত ছিলেন তিনি। সেই কারণেই সেই সময় পুলিসে অভিযোগ জানাতে পারেননি তিনি। সেই শো থেকে বেরিয়েই আইনি ব্যবস্থা নেন অভিনেত্রী। পরবর্তীতে জানা যায় যে অঞ্জলির মুখ কেটে একটি নগ্ন মহিলার মুখে বসিয়ে ফেক ওই ভিডিয়ো তৈরি হয়েছিল। সেই ভিডিয়োই ছড়িয়ে দেওয়া হয়েছে নেটপাড়ায়।

আরও পড়ুন- TV Actress Wedding: ‘কাইজার’-খ্যাত অভিনেতার সঙ্গে গোপনে বিয়ে! সুখবর জানালেন জনপ্রিয় অভিনেত্রী অর্ষা...

লক আপ শো থেকে বেরিয়েই MMS-কাণ্ড নিয়ে মুখ খোলেন অঞ্জলি, তিনি বলেছিলেন, 'আমি জানি না, লোকজন এসব কী করছে! আমাকে তো লোকজনই পরিচিতি দিয়েছেন। তাহলে তাঁরাই কেন আমার সম্পর্কে এভাবে কুৎসা রটাচ্ছেন!' অঞ্জলির কথায়, 'আমারও তো পরিবার আছে, ছোট ভাই আছে। তাঁরাও তো আমার ভিডিয়ো দেখেন, আমি যখন এগুলি দেখি, আমার প্রশ্ন জাগে, আমি যখন আদপে এমন কিছু করিনি, তাহলে কেন এধরনের বিকৃত, ভুয়ো ভিডিয়ো বানিয়ে ছড়িয়ে দেওয়া হচ্ছে? কেউ বা কারা আমার বদনাম করার চেষ্টা করছেন।' 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.