সারার সঙ্গে সুশান্তের বিচ্ছেদে 'মুভি মাফিয়াদের' হাত? করিনার দিকে আঙুল তুললেন কঙ্গনা

প্রকাশ্যেই মন্তব্য করেন কঙ্গনা 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 17, 2020, 10:58 AM IST
সারার সঙ্গে সুশান্তের বিচ্ছেদে 'মুভি মাফিয়াদের' হাত? করিনার দিকে আঙুল তুললেন কঙ্গনা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​বলিউডের মুভি মাফিয়ারা সমানে চেষ্টা চালিয়ে যাচ্ছেন, তাঁকে ইন্ডাস্ট্রি থেকে সরিয়ে দেওয়ার। সুশান্ত বেঁচে থাকাকালীন তাঁকে যেভাবে জ্বালাতন করা হয়েছে, তাঁকে 'সাইড' করে দেওয়া হয়েছে বিভিন্ন প্রযোজনা সংস্থার তরফে, তাঁর সঙ্গেও যাতে ওই একই কাজ করা যায়, সে বিষয়ে সমানে চেষ্টা চালানো হচ্ছে বলে অভিযোগ করেন কঙ্গনা। এসবের পাশাপাশি সারা আলি খানের সঙ্গে সুশান্তের বিচ্ছেদ নিয়েও প্রকাশ্যে মন্তব্য করেন অভিনেত্রী।

আরও পড়ুন : অভিনয়ের সুযোগ দিয়ে বিছানায় যাওয়ার প্রস্তাব, বলিউড নিয়ে জয়াকে ফের কড়া আক্রমণ কঙ্গনার

তিনি বলেন, সুশান্ত যখন সারা আলি খানের সঙ্গে ডেট করছিলেন, সেই সময় সইফ-কন্যার কাছ থেকে অভিনেতাকে সরিয়ে দেওয়ার চেষ্টা চালানো হচ্ছিল। সারা যাতে সুশান্তের কাছ থেকে সরে যান, তার জন্য বিভিন্ন ধরনের চেষ্টা করা হয়। এমনকী, করিনা প্রকাশ্যে সারাকে পরামর্শ দেন, তাঁর প্রথম ছবির নায়কের সঙ্গে যেন তিনি ডেট না করেন (প্রসঙ্গত, কেদারনাথ মুক্তি পাওয়ার অমৃতা অরোরার একটি টক শোয়ে হাজির হন করিনা। সেখানে তাঁকে সারার সম্পর্ক নিয়ে প্রশ্ন করা সুশান্তের সঙ্গে ডেট না করার পরামর্শ দেন করিনা। সুশান্তের মৃত্যুর পর ভাইরাল হয় করিনার সেই ভিডিয়ো)। 

আরও পড়ুন :  বছরে কর দেন ২০ কোটি করে, শিবসেনার 'হারামখোর মহিলা' মন্তব্যের পালটা জবাব কঙ্গনার

সারাকে কেন সুশান্তের কাছ থেকে সরিয়ে আনার চেষ্টা চালানো হচ্ছিল, তা নিয়ে প্রশ্ন তোলেন কঙ্গনা। জানা যায়, সোনচিড়িয়া মুক্তির পর নাকি সুশান্তের সঙ্গে সারার বিচ্ছেদ হয়ে যায়। সুশান্তের সিনেমা সোনচিড়িয়া বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পরই অভিনেতার কাছ থেকে সারা যাতে সরে যান, মুভি মাফিয়ারা সেই চেষ্টা শুরু করেন বলেও বিভিন্ন সময়ে অভিযোগ করেন কঙ্গনা। 

এদিকে মাদক যোগে রিয়া চক্রবর্তী সারা আলি খানের নাম নেওয়ার পর থেকে শোরগোল শুরু হয়ে যায়।  সুশান্তের লোনাভলার বাগান বাড়িতে সারা ৩-৪ বার গিয়েছেন বলে সেখানকার নৌকা চালক দাবি করেন। তবে ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসের পর থেকে সুশান্তের সঙ্গে সারা আর পাবনা লেকের ওই বাগান বাড়িতে যাননি বলেও দাবি করেন নৌকা চালক। 

নৌকা চালকের দাবি অনুযায়ী, ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসের পর থেকে সুশান্তের লোনাভলার বাগান বাড়িতে তাঁর সঙ্গে হাজির হন রিয়া চক্রবর্তী, সৌভিক চক্রবর্তী, স্যামুয়েল মিরান্ডারা। 

.