'রক্ষা করুন অফিস', হুমকির পর কঙ্গনার মনিকর্ণিকা ফিল্মস ভাঙতে হাজির বিএমসি!

মুম্বই পুলিসও হাজির হয়েছে কঙ্গনার অফিসের সামনে 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 9, 2020, 11:22 AM IST
'রক্ষা করুন অফিস', হুমকির পর কঙ্গনার মনিকর্ণিকা ফিল্মস ভাঙতে হাজির বিএমসি!
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​মুম্বইতে কঙ্গনা রানাউতের পালি হিলের বাংলো-সহ অফিসের সামনে হাজির হলেন বিএমসির লোকজন। বলিউড অভিনেত্রীর অফিস মনিকর্ণিকা ফিল্মস ভেঙে গুঁড়িয়ে দেওয়া হবে বলে দেওয়া হচ্ছে হুমকি। যে কোনও মুহূর্তে ওই ভাঙচুরের কাজ শুরু হতে পারে বলে পাওয়া যাচ্ছে খবর। সেই কারণেই বিএমসির একাধিক লোকজন কঙ্গনার অফিসের বাইরে জড়ো হতে শুরু করেছেন বলে খবর। কঙ্গনার অফিস ভেঙে গুড়িয়ে দেওয়ার জন্য বিএমসির লোকজনের পাশাপাশি মুম্বই পুলিসের কর্মীরাও হাজির হন বলে খবর।

আরও পড়ুন : রিয়ার গ্রেফতারির বিরোধিতা, অভিনেত্রীর হয়ে সুর চড়াচ্ছেন বিদ্যা, করিনারা

প্রসঙ্গত, কঙ্গনা যে টুইট করতে শুরু করেন তাঁর সোশ্যাল হ্যান্ডেলে, তা শিগগিরই ডিলিট না করলে, তাঁর অফিস ভেঙে গুঁড়িয়ে দেওয়া হবে বলে বিএমসির আধিকারিকরা হুমকি দেন বলে অভিয়োগ।

 

এদিকে বুধবারই মানালি থেকে মুম্বইতে হাজির হচ্ছেন কঙ্গনা রানাউত। কঙ্গনা যে বুধবার মুম্বইতে হাজির হচ্ছেন, তা আগে থেকেই জানিয়ে দেন অভিনেত্রী। এরপরই কেন্দ্রীয় সরকারের তরফে কঙ্গনাকে Y+ ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হয়।  Y+ ক্যাটাগরির নিরাপত্তা পাওয়ার পর কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে পালটা ধন্যবাদ জানান কঙ্গনা। তিনি বলেন, দেশের মেয়ের সম্মান রক্ষা করার জন্য ধন্যবাদ।

যদিও কঙ্গনাকে Y+ ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া নিয়ে গোটা দেশের রাজনৈতিক মহলে জোর শোরগোল শুরু হয়ে যায়। বলিউডের একজন অভিনেত্রীকে কেন এইভাবে নিরাপত্তা দেওয়া হচ্ছে, তা নিয়ে প্রশ্ন তোলেন তৃণমূল কংগ্রেসের কৃষ্ণনগরের সাংসদ মহুয়া মৈত্রও।

.