প্রিয়াঙ্কা নিকের বিয়ের খবরে খুশি নন কঙ্গনা! কিন্তু কেন?

প্রিয়াঙ্কা-নিকের বাগদান নিয়ে মোটেও খুশি নন প্রিয়াঙ্কার পুরনো বন্ধু কঙ্গনা রানাওয়াত। 

Updated By: Jul 29, 2018, 06:45 PM IST
প্রিয়াঙ্কা নিকের বিয়ের খবরে খুশি নন কঙ্গনা! কিন্তু কেন?

নিজস্ব প্রতিবেদন: বি-টাউন আপাতত প্রিয়াঙ্কা-নিকের বাগদান নিয়ে সরগরম। অক্টোবরের ঠিক কোনদিন প্রিয়াঙ্কা নিকের বিয়ে হচ্ছে তা নিয়েই জল্পনায় ব্যস্ত সকলে। আলোচনা হচ্ছে আমন্ত্রিতদের তালিকা নিয়েও। তবে এসবের মধ্যেও প্রিয়াঙ্কা-নিকের বাগদান নিয়ে মোটেও খুশি নন প্রিয়াঙ্কার পুরনো বন্ধু কঙ্গনা রানাওয়াত। তিনি নাকি এই খবরে কিছুটা দুঃখ পেয়েছেন বলে শোনা যাচ্ছে।

কিন্তু প্রিয়াঙ্কার বাগদানের খবরে হঠাৎ কঙ্গনা কেন দুঃখ পেলেন?

আসলে প্রিয়াঙ্কা ও কঙ্গনা দুজনে বহু পুরনো বন্ধু। মধুর ভান্ডারকরের 'ফ্যাশান' ফিল্মে প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করেছিলেন কঙ্গনা। সেই থেকেই তাঁদের বন্ধুত্ব। সম্প্রতি একটি ফ্যাশান শোতে যোগ দিতে যান কঙ্গনা। সেখানেই তাঁকে প্রিয়াঙ্কা-নিকের বাগদান নিয়ে প্রশ্ন করা হয়। তখন কঙ্গনা বলেন, '' আচ্ছা! প্রিয়াঙ্কা তো আমার ভীষণ কাছের একজন বন্ধু। ও তো আমাকে এই খবর জানায় নি, খুব রাগ করলাম।''

আরও পড়ুন-শত্রুঘ্ন সিনহার বাড়িতে অঘটন,  চলল গুলি

প্রসঙ্গত, গত শুক্রবার মার্কিন সংবাদমাধ্যমে প্রিয়াঙ্কা-নিকের বাগদানের খবর ছড়িয়ে পড়ে। পাশাপাশি সলমন খানের আগামী ছবি 'ভারত'-এর পরিচালক আলি আব্বাস জাফরের টুইট থেকেই জানা যায়, প্রিয়াঙ্কা নিকের সঙ্গে বাগদান হয়ে যাওয়ার কারণেই 'ভারত' ছবিতে অভিনয় করা থেকে সরে দাঁড়িছেন। যদিও শ্যুটিং শুরুর মাত্র দু'দিন আগে প্রিয়াঙ্কা 'ভারত' থেকে সরে দাঁড়ানোর খবরে ভীষণ বিরক্ত হন ছবির প্রযোজক নিখিল নমিত। রিয়েল টাইম প্রযোজনা সংস্থারর CEO নিখিল নমিত এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কাকে 'অপেশাদার' বলে মন্তব্য করেন।

মিড ডে-কে দেওয়া সাক্ষাৎকারে নিখিল নামিত জানান, '' প্রিয়াঙ্কা হঠাৎ করেই আমাদের জানান, তাঁর এনগেজমেন্টের জন্য তিনি 'ভারত'এ কাজ করতে পারবেন না। শ্যুটিং শুরুর মাত্র দু'দিন আগে প্রিয়াঙ্কা তাঁর এই সিদ্ধান্তের কথা জানান। যা অত্যন্ত অপেশাদারের মত একটা কাজ।''   

আরও পড়ুন-দেশকে অন্ধকূপ থেকে টেনে তুলছেন মোদী, আরও সময় চাই : কঙ্গনা

প্রিয়াঙ্কার এই পদক্ষেপে সলমন খানও বেশ ক্ষুব্ধ হন বলে জানা যায়। আপাতত তিনি নতুন করে প্রিয়াঙ্কার জায়গায় কাকে নেওয়া হবে তার খোঁজ শুরু করেছেন। তবে শোনা যাচ্ছে এই ছবিতে প্রিয়াঙ্কার জায়গায় ক্যাটরিনা কাইফকেই নেওয়ার কথা ভেবেছেন সলমন।

তবে যে যাই বলুক না কেন পিগি চপস কিন্তু তাঁর বিয়ের প্রস্তুতি শুরু করে দিয়েছেন। শোনা যাচ্ছে বিয়ের জন্য 'ওয়েডিং গাউন' তৈরি করে ফেলেছেন প্রিয়াঙ্কাও। তবে সবকিছু শুনে এটা বেশ বোঝা যাচ্ছে প্রিয়াঙ্কা ও নিক ক্রিশ্চিয়ান রীতিতেই হয়ত বিয়ে করতে চলেছেন। মার্কিন মুলুকেই হবে বিয়ের অনুষ্ঠান। বিয়ের পর নিকের সঙ্গে প্রিয়াঙ্কা লস অ্যাঞ্জেলসেই থাকবেন বলেও জানা যাচ্ছে। 

আরও পড়ুন-এই মিউজিক ভিডিও দিয়েই কেরিয়ার শুরু করেছিলেন দেব!

আরও পড়ুন- এভাবে ঐশ্বর্য রাই বচ্চনকে আগে কখনও দেখেছেন?

.