না পোষালে সরে যান, মনে বিদ্বেষ নিয়ে ভালবাসবেন না,কী বললেন কঙ্গনা রানাউত

প্রকাশ্যেই বলেন অভিনেত্রী 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 10, 2020, 02:41 PM IST
না পোষালে সরে যান, মনে বিদ্বেষ নিয়ে ভালবাসবেন না,কী বললেন কঙ্গনা রানাউত
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সরাসরি সোশ্যাল মিডিয়ায় হজির হন কঙ্গনা রানাউত। চলতি বছরের অগাস্ট মাসে প্রথম নিজে সরাসরি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের সঙ্গে কথা বলা শুরু করেন কঙ্গনা। এর আগে ট্যুইটারে টিম কঙ্গনা রানাউতের অফিসিয়াল আইডি থাকলেও, অভিনেত্রী নিজে তা সামাল দিতেন না। সুশান্তের মৃত্যুর পর যখন বিতর্ক তুঙ্গে, সেই সময় নিজে হাজির হন ট্যুইটারে। তারপর থেকেই ক্রমাগত একের পর এক ট্যুইট করে সমাজের বিভিন্ন স্তরের মানুষের সঙ্গে বিভিন্ন বিষয়ে কার্যত বিতর্ক জুড়ে দেন বলিউড কুইন।

আরও পড়ুন : নাকে নাকছাবি, চোখে কাজল, নগ্নতা বিতর্কের মাঝে মিলিন্দের নয়া অবতারে ফের শোরগোল

ট্য়ুইটারে সরাসরি যুক্ত হওয়ার পর থেকেই একের পর এক ট্যুইট করতে শুরু করেন কঙ্গনা। কখনও মহারাষ্ট্রের শিবসেনা সরকারের বিরুদ্ধে তোপ দাগেন তিনি, আবার কখনও বলিউডের একাংশের বিরুদ্ধে সরব হয়ে ওঠেন। কখনও বলিউড মাফিয়া বলে তারকা এবং পরিচালক, প্রযোজকদের একাংশকে আক্রমণ করেন তিনি। ফলে কঙ্গনা প্রশ্নবাণে বিদ্ধ হয়ে, তাঁকে পালটা আক্রমণ করতেও দেখা যায় রাজনৈতিক মহলের নেতা থেকে শুরু করে সেলেবদের। কঙ্গনার একের পর এক ট্যুইটে যাঁরা বিরক্ত হয়ে যাচ্ছেন, তাঁরা যেন অভিনেত্রীকে ফলো না করেন।

 

কঙ্গনার ট্যুইটে বিরক্ত হলে, তাঁকে আনফলো করে দিন। তাঁকে মিউট করে দিন। ভাল না লাগলে কেউ যেন কঙ্গনাকে ফলো না করেন বলেও মন্তব্য করতে দেখা যায় কুইনকে। তাঁর ভক্ত হয়ে ব্যঙ্গকারীদের মতো ব্যবহার যেন না করা হয় বলেও মত প্রকাশ করেন বলিউড কুইন। পাশাপাশি মনে বিদ্বেষ নিয়ে যেন তাঁকে কেউ ভাল না বাসেন বলেও জানান কঙ্গনা।

.