'বিতর্কিত মন্তব্য নয়, সুচিন্তিত বদমায়েশি', কঙ্গনার মন্তব্যে গর্জে উঠলেন Kaushik, Parambrata, Kamaleswar

কঙ্গনা উন্মাদ, ওঁর মানসিক চিকিৎসা প্রয়োজন

Reported By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 16, 2021, 09:10 PM IST
'বিতর্কিত মন্তব্য নয়, সুচিন্তিত বদমায়েশি', কঙ্গনার মন্তব্যে গর্জে উঠলেন Kaushik, Parambrata, Kamaleswar

নিজস্ব প্রতিবেদন: ইদের দিন নিজের ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে ফের বিতর্কে জড়ালেন কঙ্গনা (Kangana Ranaut)। সম্প্রতি গঙ্গায় ভাসা মৃতদেহের ছবি আসলে নাইজেরিয়ার লাশের ছবি। চারদিকে যে ছবি নিয়ে উত্তাল দেশ সেই ছবি নাকি গঙ্গার ছবিই নয়। নাইজেরিয়ায় একটি নদিতে ফেলে দেওয়া মৃতদেহের ছবিকে গঙ্গার লাশ বলে চালানো হচ্ছে। এটা আসলে দেশকে নীচে নামানোর অপচেষ্টা'। ভেসে আসা মৃতদেহগুলো দেখে প্রাথমিক অনুমান তা করোনা আক্রান্ত রোগীদের মৃতদেহ। তা নিয়েই এবার বিতর্ক উস্কে দিলেন কঙ্গনা।

এই মন্তব্যের তীব্র নিন্দা করেছেন বিশিষ্টরা। পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee) বলেন -'ক্ষমতার কাছাকাছি গেলে তখন দায়িত্বজ্ঞানহীনতা স্বাভাবিকভাবেই আসে। অভিনেত্রী হিসাবে কঙ্গনা যথেষ্ট সুনাম কুড়িয়েছিলেন কিন্তু বিজেপির সংস্পর্শে আসার পর থেকে তিনি অনেক দায়িত্বজ্ঞানহীন কথাবার্তা বলেই চলেছেন। এটা অত্যন্ত দূর্ভাগ্যজনক, এবং ইদানিং এই কথাগুলো খুবই অপ্রাসঙ্গিক হয়ে গিয়েছে।'

আরও পড়ুন: কোভিড ঠেকাতে মানুষের পাশে এবার যিশু, লেক মার্কেটে ২০ বেডের সেফ হোম

এই মন্তব্যে ধিক্কার জানিয়েছেন কৌশিক সেন (Kaushik Sen)ও, তাঁর মতে-'সুস্থ স্বাভাবিক যে কোনও মানুষই বলবেন, কঙ্গনা রাণাওয়াতের চিকিত‍সার প্রয়োজন, তাঁর মানসিক চিকিতসার প্রয়োজন। এটাও বলব তিনি অত্যন্ত বিপদজনক একজন মানুষ। সকলের মতই আমিও ওনার কাজের ভক্ত, আমিও ওনার কাজের প্রশংসা করি কিন্তু যতদিন যাচ্ছে ওনার মন্তব্য আর বিতর্কিত মন্তব্য বলে মনে হচ্ছে না,বরং সুচিন্তিত বদমায়েশি বলে মনে হচ্ছে।

আরও পড়ুন:টলিপাড়ায় বন্ধ শুটিং ,আগামিকাল থেকে দেখতে পাবেন তো আপনার পছন্দের ধারাবাহিক?

পরিচালক অভিনেতা পরমব্রত (Parambrata Chatterjee) ও গর্জে ওঠেন, তিনি বলেন -'অভিনেতা অভিনেত্রীদের সম্পর্কে যে ধারণাটা চালু করার চেষ্টা, কঙ্গনা রাণাওয়াত যে দলের মুখপাত্র হয়ে বলছেন সেই দলের লোকেরাই বলে থাকেন সচরাচর, যে অভিনেতারা অশিক্ষিত, 'নাচনেওয়ালি', 'গাইয়েওয়ালি' তারা সেই কাজটা করলেই ভাল করবেন। এই ধরনের কথাবার্তাগুলো এই ধারণাগুলোকেই মান্যতা দেয়। আরও বেশি করে প্রতিষ্ঠিত করে। যদিও আমি ব্যক্তিগতভাবে এ জাতীয় মন্তব্য, উনি সাধারণত যে ধরনের মন্তব্য করে থাকেন, তা শুনে এটাই বলতে পারি, দেখুন উন্মাদের তো চিকিতসা আছে, তাই তাঁর চিকিৎসা হওয়া দরকার।

.