কপিল শর্মার এ কী হাল, দেখলে চিনতেই পারবেন না

রাখির দিন পরিবারের সঙ্গে কপিলের ছবি প্রকাশ্যে আসে

Updated By: Aug 29, 2018, 12:37 PM IST
কপিল শর্মার এ কী হাল, দেখলে চিনতেই পারবেন না

নিজস্ব প্রতিবেদন : ‘কমেডি নাইটস উইথ কপিল’-এর শো-এর কথা মনে আছে তো? যেখানে এক একজন সেলিব্রিটি এক একদিন হাজির হতেন টেলিভিশনের অন্যতম জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মার সঙ্গে। কিন্তু, সেই জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মাকে দেখলে এখন চিনতে পারবেন না।

আরও পড়ুন : স্ত্রী অন্তঃস্বত্তা, ক্যামেরার ফ্ল্যাশ পড়তেই খেপে উঠলেন অঙ্গদ, দেখুন

বেশ কিছুদিন ধরেই বন্ধ হয়ে রয়েছে ‘কমেডি নাইটস উইথ কপিল’-এর সম্প্রচার। একাধিক বিতর্কের জেরে শেষ পর্যন্ত অফ এয়ার হয়ে যায় কপিল শো। শোনা যায়, তাঁর শো বন্ধ হয়ে যাওয়ার পর থেকেই নাকি মানসিক অবসাদে ভুগছিলেন কপিল। ফলে, ক্যামেরা তো দূরে থাক, বাড়ির বাইরেও বের হতেও দেখা যাচ্ছিল না তাঁকে। কিন্তু, রাখি বন্ধন উপলক্ষে এবার সামনে এল কপিল শর্মার নয়া লুক। আর সেই ছবিতে কপিল শর্মাকে দেখলে চিনতে কষ্ট হবে আপনার।

আরও পড়ুন : ঐশ্বর্যের সঙ্গে সম্পর্কের তিক্ততা কি কাটল? সলমনের ইচ্ছের উত্তর দিলেন অমিতাভ

ছবিতে কপিল শর্মার সঙ্গে তাঁর পরিবারের মানুষকে দেখা যাচ্ছে। আর কপিলের সেই প্রকাশ্যে আসার পর তা হু হু করে ভাইরাল হয়ে যায়। শোনা যাচ্ছে, বেশ কিছুদিন যাবত পরিবারের সঙ্গে থাকার পর অবশেষে নাকি মানসিক অবসাদের কবল থেকে বেরিয়ে আসতে শুরু করেছেন কপিল শর্মা।

দেখুন কপিলের সেই ছবি...

তবে ‘কমেডি নাইটস উইথ কপিল’ অফ এয়ার হওয়ার পর এবার নাকি সিনেমা তৈরির জন্য উঠেপড়ে রয়েছেন কপিল শর্মা। ইতিমধ্যে ‘সন অফ মনজিত সিং’নামে একটি সিনেমার প্রযোজক হিসেবে কাজ করছেন কপিল শর্মা। এই সিনেমায় তাঁর সঙ্গে রয়েছেন সুমিত সিং এবং গুরপ্রীত গুগ্গী নামে আরও দুই প্রযোজক।

আরও পড়ুন : কসৌটির ছোট্ট ভিডিও, শাহরুখ কত পারিশ্রমিক নিচ্ছেন জানেন!

এদিকে সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি স্টেটাস শেয়ার করেন কপিল শর্মা। যেখানে তিনি জানান, আগামী ১২ অক্টোবর মুক্ত পাবে ‘সন অফ মনজিত সিং’। তাঁর এই নতুন সিনেমার প্রথম যাত্রায় প্রত্যেকের আশির্বাদ চাই বলেও ভক্তদের কাছে আবেদন করেন কপিল শর্মা। প্রসঙ্গত, ‘কিস কিসকো প্যার করু’ নামে একটি সিনেমায় অভিনয় করেন কপিল শর্মা। যেখানে তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করেন বরুণ শর্মা, এলি আব্রাম এবং আরবাজ খান। ওই সিনেমা মুক্তির পর বেশ জনপ্রিয় হয়ে ওঠেন কপিল শর্মা।

.