সলমনের পাশে দাঁড়াতে গিয়ে অশ্রাব্য কথা বলে বিতর্কে কপিল

ফের বিতর্কে কপিল শর্মা। হরিণ হত্যা মামলায় সলমনের পাশে দাঁড়িয়েছেন কপিল। তবে সলমনের পাশে দাঁড়াতে গিয়ে যেধরনের মন্তব্য তিনি করেছেন তা মোটেও আশাতীত নয়। ভাইজানের পাশে দাঁড়াতে গিয়ে বিচারব্যবস্থা নিয়েই প্রশ্ন তুলে দিয়েছেন কপিল। শুধু তাই নয় এবিষয়ে সংবাদমাধ্যমকেও আক্রমণ করেছেন তিনি। যদিও পরে অবশ্য টুইট ডিলিট করে অ্যাকাউন্ট হ্যাক হয়েছে বলে দাবি করেন কপিল।  

Updated By: Apr 7, 2018, 11:48 AM IST
সলমনের পাশে দাঁড়াতে গিয়ে অশ্রাব্য কথা বলে বিতর্কে কপিল

নিজস্ব প্রতিবেদন : ফের বিতর্কে কপিল শর্মা। হরিণ হত্যা মামলায় সলমনের পাশে দাঁড়িয়েছেন কপিল। তবে সলমনের পাশে দাঁড়াতে গিয়ে যেধরনের মন্তব্য তিনি করেছেন তা মোটেও আশাতীত নয়। ভাইজানের পাশে দাঁড়াতে গিয়ে বিচারব্যবস্থা নিয়েই প্রশ্ন তুলে দিয়েছেন কপিল। শুধু তাই নয় এবিষয়ে সংবাদমাধ্যমকেও আক্রমণ করেছেন তিনি। যদিও পরে অবশ্য টুইট ডিলিট করে অ্যাকাউন্ট হ্যাক হয়েছে বলে দাবি করেন কপিল।  

কপিলের কথায়, ''সলমন একজন ভালো মানুষ। তিনি মানুষকে সাহায্য করেন। যদিও তিনি অন্যায় করেছেন কিনা আমি জানি না। তবে আমাদের সিস্টেমটাই নিম্ন মানের।''

যদিও পরে এই টুইটটি ডিলিট করে দেন কপিল শর্মা। তবে এখানেই শেষ নয়। সংবাদমাধ্যমকেও আক্রমণ করে কপিল লেখেন, '' শুধুমাত্র খবর বিক্রির জন্যই ভুয়ো খবর প্রকাশ করা হয়।'' 

যদিও পরে এই সমস্ত টুইট ়ডিলিট করে দেন কপিল। সাফাই দিয়ে বলেন টুইটার হ্যাক হয়ে গেছে।

প্রসঙ্গত, সুনীল গ্রোভারের সঙ্গে ঝামেলার পর থেকে কৌতুকশিল্পী কপিলের সময়টা বিশেষ ভালো যাচ্ছে না। 'কপিল শর্মা কি শো', 'কমেডি নাইটস উইথ কপিল' বন্ধ হয়ে যাওয়ার পর  'ফ্যামিলি টাইমস উইথ কপিল শর্মা' নামে আরও একটি নতুন শো নিয়ে ফিরেছেন কপিল শর্মা। যদিও শোনা যাচ্ছে নতুন এই শোয়ের টিআরপি নিয়েও খুশি নন কপিল। এমনকি এই শোও বন্ধ হয়ে যেতে চলেছে বলেও শোনা যাচ্ছে।  

এদিকে ANI সূত্রে খবর, কপিল শর্মা তাঁর প্রাক্তন ম্যানেজার নীতি, প্রীতি এবং ভিকি লালওয়ানি নামে এক সাংবাদিকের বিরুদ্ধে পুলিসের কাছে অভিযোগ দায়ের করেছেন। তাঁর অভিযোগ, এই তিনজন তাঁর কাছ থেকে জোর করে ২৫ লক্ষ টাকা আদায়ের চেষ্টা করছেন। কপিলের অভিযোগ তিনি টাকা না দেওয়ার কারণেই ওই সাংবাদিক তাঁর বিরুদ্ধে ভুয়ো খবর ছাপছেন।

.