করণকে 'বাবা' বলে ডাকলেন আলিয়া

অন্য যে কোনও পরিচালক বা প্রোডাকশন হাউজের সঙ্গেই কাজ করুন না কেন, আলিয়া কিন্তু সব সময় করণকে ‘মেন্টর’ হিসেবে মনে করেন। আর তাই করণ জহরের জন্মদিনে আলিয়া কি লিখলেন জানেন?

Updated By: May 25, 2018, 11:34 AM IST
করণকে 'বাবা' বলে ডাকলেন আলিয়া

নিজস্ব প্রতিবেদন : তাঁর সিনেমা দিয়েই বলিউডে ডেবিউ করেন আলিয়া ভাট। প্রথম সিনেমা ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ দিয়েই বলিউড ধামাকা করেন মহেশ ভাট কন্যা। করণের হাত ধরে বলিউডে নিয়ে এসেছিলেন আলিয়া। সেই থেকে শুরু। এরপর একের পর এক হিট সিনেমায় অভিনয় করেছেন আলিয়া। সেটা কখনও করণ জহরের সিনেমায় আবার কখনও অন্য কোনও পরিচালক, প্রযোজকের সঙ্গে। কিন্তু, অন্য যে কোনও  পরিচালক বা প্রোডাকশন হাউজের সঙ্গেই কাজ করুন না কেন, আলিয়া কিন্তু সব সময় করণকে ‘মেন্টর’ হিসেবে মনে করেন। আর তাই করণ জহরের জন্মদিনে আলিয়া কি লিখলেন জানেন?

আরও পড়ুন : সিনেমার প্রমোশনের মাঝে হাজির তৈমুর, খুশিতে উচ্ছ্বল করিনা

বলিউডের জনপ্রিয় পরিচালকের জন্মদিনে তাঁকে অভিনন্দন জানিয়েছেন আলিয়া। পাশাপাশি করণকে নিজের শিক্ষক, বাবা এবং বন্ধু বলেও সম্মোধন করেছেন মহেশ ভাট কন্যা। আলিয়ার সেই টুইট প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়ে যায়। দেখুন আলিয়া ভাটের সেই টুইট।

 

 

আরও পড়ুন : শ্রীদেবী আর নেই, স্ত্রীর অভাবে দিশেহারা বনি

‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিং শেষ করে বর্তমানে ‘কলঙ্ক’-এর শুটিংয়ের জন্য প্রস্তুতি শুরু করেছেন আলিয়া ভাট। এবং, এই দুটি সিনেমাই করণ জহরের ধর্মা প্রোডাকশনের হাত ধরেই আত্মপ্রকাশ করছে।

.