বলিউডের সবচেয়ে 'মন্দ' শাশুড়ি কে? খোলসা করলেন করণ

 'কলিং করণ'এ এসপ্তাহের বিষয় ছিল দম্পতির মধ্যে পরিবারের হস্তক্ষেপ। আর শোয়ের র‍্যাপিট ফায়ার রাউন্ডে করণকে কী প্রশ্ন করা হয় জানেন? আর করণকে এই প্রশ্নের তীরে বিদ্ধ করেন শ্রোতারা।

Updated By: Mar 27, 2018, 07:27 PM IST
বলিউডের সবচেয়ে 'মন্দ' শাশুড়ি কে? খোলসা করলেন করণ

নিজস্ব প্রতিবেদন : করণ জোহর শুধু বলিউডের অন্যতম পরিচালক বা প্রযোজকই নন। তিনি একজন ভালো সঞ্চালকও বটে। সম্প্রতি ১০৪.৮ FM-এ 'কলিং করণ' নামে একটি শোয়ের RJহয়েছেন করণ জোহর। আর এই শোয়ে আলোচনায় উঠে আসে নানান ধরণের বিষয়। 'কলিং করণ'এ এসপ্তাহের বিষয় ছিল দম্পতির মধ্যে পরিবারের হস্তক্ষেপ। আর শোয়ের র‍্যাপিট ফায়ার রাউন্ডে করণকে কী প্রশ্ন করা হয় জানেন? আর করণকে এই প্রশ্নের তীরে বিদ্ধ করেন শ্রোতারা।

বলিউডের সব থেকে 'মন্দ শাশুড়ি মা' কে? 

খুব স্বাভাবিকভাবেই করণের কাছে এই প্রশ্নের কোনও উত্তর ছিল না। তাই এক্ষেত্রে গা বাঁচিয়ে উত্তর দেন করণ জোহর। বলিউডের সবথেকে প্রিয় শাশুড়ির হিসাবে তিনি ঐশ্বর্য রাই বচ্চনের শাশুড়ি মা জয় বচ্চনের নাম নেন। তবে এক্ষেত্রে করণের উত্তরটা ছিল অফশনাল। আর এই অপশন গুলোর মধ্যে ১- শর্মিলা ঠাকুর, ২- ববিকা কাপুর, ৩- নীতু কাপুর, ৪- হেমা মালিনী, ৫- জয় বচ্চনের নাম ছিল। তবে করণ এর মধ্যে থেকে জয়া বচ্চনের নামটাই বেছে নেন।

এখানেই শেষ নয়, বলিউডের উপযুক্ত পুত্রবধূর নামও জিজ্ঞাসা করা হয় করণ জোহরকে। আর এক্ষেত্রে করণের উত্তর ছিল- দীপিকা পাড়ুকোন। প্রসঙ্গত, খুব শীঘ্রই সিং পরিবারের বধূ হতে চলেছেন তিনি।

আরও পড়ুন- এ কার সঙ্গে 'ঘনিষ্ঠ' অবস্থায় ধরা পড়লেন শ্রীদেবী কন্যা!

এ প্রসঙ্গে একটা কথা বলা ভালো, গতবার করণের 'কফি উইথ করণ' এ এসে মীরা রাজপুত করণ জোহরকে 'বলিউডের শার্লক হোমস'-এর তকমা দিয়েছিলেন। আর শাহিদ পত্নীর এই তকমা কিন্তু এক্কেবারেই ভুল নয়। করণকে বলিউডের গসিপ কিং বলা হয়। করণ নাকি বলিউডের হাঁড়ির খবর রাখেন। করণের সঙ্গে বলিউডের অনেকে সেলেবদেরই ঘনিষ্ঠতা রয়েছে। করণ আবার স্টার কিডদের মেন্টরও বটে। তাই করণ যে খুব একটা ভুল তথ্য দেবেন না তা আশা করা যেতে পারে। কী বলেন?  

আরও পড়ুন- এই ভাবেই তাঁর ভক্তের দিকে সাহায্যের হাত বাড়ালেন বিগ-বি

.