দাদা তৈমুরের মতই দেখতে করিনার দ্বিতীয় সন্তানকে, জেহর ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল

করিনা কাপুর খান ফ্য়ান ক্লাবের তরফ থেকে এই ছবি প্রকাশ্যে, আনা হয়

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 15, 2021, 05:30 PM IST
দাদা তৈমুরের মতই দেখতে করিনার দ্বিতীয় সন্তানকে, জেহর ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল

নিজস্ব প্রতিবেদন: জন্মের পর সইফ-করিনার দ্বিতীয় সন্তানকে দেখা যায় নি। প্রকাশ্য়ে আনেন নি কেউ।  নামকরণ নিয়েও একটু বেশিই সতর্ক ছিলেন 'সাইফিনা'। দীর্ঘ প্রতিক্ষার পর সামনে আসে তৈমুরের ভাইয়ের নাম। আর এর পাশাপাশিই ছেলেকে প্রকাশ্যে আনেন করিনা, তবে কোনও ভাবেই তাঁর মুখ দেখান নি কাউকে। কখনও তৈমুরের কোলে চেপে, কখনও আবার করিনার বুকে শুয়ে ক্যামেরাবন্দি হয়েছে ছোট্ট বেবি। দুই ছেলের সঙ্গে একান্ত মুহুর্ত তুলে ধরলেন করিনা।

আরও পড়ুন: পরনে তিব্বতি পোশাক, Ladakh-র শিল্পীদের সঙ্গে নেচে উঠলেন সদ্য 'প্রাক্তন' Aamir-Kiran

 

সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে সইফ-করিনা তাঁদের দ্বিতীয় সন্তানকে 'জেহ' নামে ডাকছেন।'জেহ' শব্দের ল্যাটিন অর্থ Blue Crested Bird। অর্থাৎ নীল পালকের পাখি। চলতি বছরের ২১ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তানের মা হয়েছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। জন্মের পর থেকে দ্বিতীয় সন্তানকে ক্যামেরার ফ্ল্যাশ থেকে দূরেই রেখেছেন তারকা দম্পতি। তৈমুরের মতো দ্বিতীয় সন্তানকে জনসমক্ষে আনতে রাজি নন তাঁরা। 

করিনা নারী দিবস এবং মাতৃ দিবসে দ্বিতীয় সন্তানের দুটি ছবি পোস্ট করলেও তাতে তার মুখ স্পষ্ট ছিল না। এবার করিনা কাপুর খান ফ্যান ক্লাবের তরফ থেকে প্রকাশ্যে আনা হল দ্বিতীয় সন্তানের ছবি। তৈমুরের  (Taimur Aali Khan) ভাই যাতে দাদার মতো সর্বদা পাপারাৎজির নজরে না আসে তা নিয়ে সদা সতর্ক তারকা দম্পতি। তবুও কৌতুহল তো থাকবেই। এই ছবি প্রকাশ্যে আসতেই তা মুহুর্তে ভাইরাল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.