ধরমশালায় কী করছেন করিনা, ছেলেকে সঙ্গে নিয়েই দিন কাটছে অভিনেত্রীর

করিনা ছবি শেয়ার করেন 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 25, 2020, 02:18 PM IST
ধরমশালায় কী করছেন করিনা, ছেলেকে সঙ্গে নিয়েই দিন কাটছে অভিনেত্রীর
ধরমশালায় করিনার সঙ্গে তৈমুর

নিজস্ব প্রতিবেদন: ​বর্তমানে ধরমশালায় রয়েছেন করিনা কাপুর খান। ধরমশালায় করিনা যখন ছুটি কাটাচ্ছেন, তখন প্রায় প্রতিদিনই ধরমকোট স্টুডিয়োতে হাজির হচ্ছেন তিনি। ছেলে তৈমুর আলি খানকে নিয়েই ধরমকোট স্টুডিয়োতে হাজির হচ্ছেন বেবো। 

আরও পড়ুন : 'মা' হলেন প্রিয়াঙ্কা চোপড়া? মধু চোপড়ার সঙ্গে নিজের সন্তানের পরিচয় করালেন অভিনেত্রী

কখনও তৈমুরকে নিজের হাতে করে মাটির পাত্র তৈরি করতে শিখিয়ে দিচ্ছেন করিনা, আবার কখনও ধরমকোট স্টুডিয়োর কর্মীদের সঙ্গে গল্পে মেতে উঠতে দেখা যাচ্ছে করিনাকে। সেই কারণেই এবার ধরমকোট স্টুডিয়োর কর্মীদের সঙ্গে ছবিও তুলতে দেখা যায় বলিউডের এই প্রথম সারির অভিনেত্রীকে।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

ধরমকোট স্টুডিয়োতে গিয়ে করিনা যখন তৈমুরকে নিজের হাতে করে মাটির পাত্র তৈরি করা শিখিয়ে দিচ্ছেন, সেই সময় ওই ছবি সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন তিনি। করিনা এবং তৈমুরের সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন : মৃৎশিল্পীদের ডেরায় হাজির তৈমুর, ছেলেকে নিয়ে মাটির পাত্র গড়লেন করিনা

ভূত পুলিসের শ্যুটিংয়ের জন্য বর্তমানে হিমাচল প্রদেশে রয়েছেন সইফ আলি খান। দীপাবলির উৎসব শুরু হওয়ার আগেই সইফের কাছে চলে যান করিনা। ধরমশালায় করিনা কাপুর এবং তৈমুর আলি খানের সঙ্গী হন মালাইকা অরোরা। ভূত পুলিসের শ্যুটিংয়ের জন্য সইফের সঙ্গে সেখানে অর্জুন কাপুরও রয়েছেন। অর্জুনের সঙ্গে কয়েকটা দিন একান্তে কাটাতেই ধরমশালায় যান মালাইকা। যদিও তিনি সম্প্রতি মুম্বইতে ফিরে আসেন। মালাইকা মুম্বইতে ফিরে এলেও, ধরমশালাতেই রয়েছেন করিনা এবং তৈমুর।

দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা অবস্থায় করিনা লাল সিং চাড্ডার শ্যুটিং শেষ করেন। আমির খানের সঙ্গে দিল্লিতে গিয়েই শেষ করেন শ্যুটিং। লাল সিং চাড্ডার শ্যুটিং শেষ হওয়ার পর পতৌদি রাজপ্রাসাদে উড়ে যান সইফ, করিনা। সেখান থেকে মুম্বইতে ফেরার পর ভূত পুলিসের শ্যুটিংয়ের জন্য হিমাচলে উড়ে যান সইফ আলি খান।

.