সোনামের রিসেপশনে করিনার নাচ, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন : বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী বলা হয় তাঁকে। ম্যাগাজিনের ফটোশুট হোক, কিংবা সন্তানের জন্মের পর পরই শুটিংয়ে ফেরা, সবকিছুতেই তিনি যেন বি টাউনের অন্য অভিনেত্রীদের সামনে একজন ‘আইডল’। বুঝতেই পারছেন, বেগম সাহেবা করিনা কাপুর খানের কথা বলা হচ্ছে। আর সেই বেগম সাহেবাকে যখন মিউজিকের সঙ্গে পাল্লা দিয়ে নাচতে দেখা গেল, তখন তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় হু হু করে।

আরও পড়ুন : লাল লেহেঙ্গায় বিয়ের মণ্ডপে হাজির সোনাম, দেখুন ভিডিও

ঘটনাটা খুলেই বলা যাক তাহলে। সোনাম কাপুরের রিসেপশনে যখন একের পর এক বলিউড তারকারা ঝলসে উঠছেন, সেই সময় সোনালি লেহেঙ্গায় সেখানে হাজির হন করিনাও। সইফের হাত ধরে করিনা যখন সোনাম-আনন্দের রিসেপশনে হাজির হন, তখন পড়তে শুরু করে ক্যামেরার ফ্ল্যাশ। কিন্তু, সে তো একেবারে রিসেপশনের প্রথম দিকের ঘটনা।

এরপর রাত যত বাড়তে শুরু করে, সোনামের রিসেপশনের চমকও বাড়তে শুরু করে তত। আর সেখানেই ডিজে, করিশ্মা কাপুর, রিয়া কাপুর এবং করণ জহরের সঙ্গে নাচতে দেখা যায় করিনাকে। কখনও ‘ভির ডি ওয়েডিং’-এর তিরেফান-এর সুরে নাচতে দেখা যায় করিনাকে। আবার কখনও হাবি সইফ আলি খানের ‘সিগনেচার স্টেপ’ ‘ওলে ওলে’-তে কোমর দোলাতে দেখা জায়া বেবো বেগমকে। সোনামের রিসেপশনে হাজির হয়ে করিনা যেভাবে মাতিয়ে দিয়েছেন, সেই ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

দেখুন সেই ভিডিও...

 

 
 
 

English Title: 
Kareena Kapoor Khan dances to Saif's song 'Ole Ole' at Sonam Kapoor's wedding
News Source: 
Home Title: 

সোনামের রিসেপশনে করিনার একটানা নাচ, ভাইরাল ভিডিও

সোনামের রিসেপশনে করিনার নাচ, ভাইরাল ভিডিও
Yes
Is Blog?: 
No