পুরনো ছবি দিয়ে 'চিম্পু আঙ্কলকে' বিদায় জানালেন Kareena

 লতা মঙ্গেশকর থেকে নেহা ধুপিয়া, 'রাম তেরি গঙ্গা মইলির' নায়কের মৃত্যুতে একের পর এক টুইট করতে শুরু করেন অভিনেতারা। 

Updated By: Feb 9, 2021, 05:35 PM IST
পুরনো ছবি দিয়ে 'চিম্পু আঙ্কলকে' বিদায় জানালেন Kareena
পুরনো ছবিতে রাজীব কাপুর

নিজস্ব প্রতিবেদন: হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় রাজীব কাপুরের। চেম্বুরের একটি হাসপাতালে ৯ ফেব্রুয়ারি মৃত্যু হয় হৃষি কাপুরের ভাইয়ের। রাজীব কাপুরের মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই শোক প্রকাশ করেন বলিউড তারকারা। লতা মঙ্গেশকর থেকে নেহা ধুপিয়া, 'রাম তেরি গঙ্গা মইলির' নায়কের মৃত্যুতে একের পর এক টুইট করতে শুরু করেন বি টাউন তারকারা। 

রাজীব কাপুরের মৃত্যুর পর নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে স্টেটাস শেয়ার করেন করিনা কাপুর খান। যেখানে রাজ কাপুরের সঙ্গে রণধীর কাপুর, হৃষি কাপুর এবং রাজীব কাপুরের ছবি দেখা যায়। কাপুর বাড়ির পুরনো ছবি শেয়ার করে 'ব্রোকেন বাট স্ট্রং' বলে ক্যাপশন জুড়তে দেখা যায় করিনাকে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের পাশাপাশি 'চিম্পু আঙ্কলের' মৃত্যুর পর কাপুর ম্যানসনে হাজির হন করিনা। চোখে জল নিয়ে মা এবং দিদির সঙ্গে গাড়িতে উঠতে দেখা যায় করিনা কাপুরকে।

আরও পড়ুন : রাজীব কাপুরের মৃত্যু, 'চিম্পু আঙ্কলকে' শেষ বিদায় Kareena, Karisma-র 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

রাজীব কাপুরের মৃত্যুর পর 'চিম্পু আঙ্কলকে' তিনি খুব 'মিস' করবেন বলে স্টেটাস শেয়ার করেন করিশ্মা কাপুরও। নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে দেখা যায় করিশ্মার সেই স্টেটাস।

আরও পড়ুন : কৃষকদের 'জঙ্গি' বলে আক্রমণ, Kangana-র বিরুদ্ধে দায়ের মামলা

গত বছর ক্যানসার কেড়ে নেয় হৃষি কপুরের প্রাণ। নিউ ইয়র্ক থেকে চিকিৎসা করে ফেরানোর পরও শেষরক্ষা হয়নি। বিদেশ থেকে ফেরার পর থেকেই নতুন করে অসুস্থ হতে শুরু করেন হৃষি কাপুর। চিকিৎসা করিয়েও রক্ষা করা যায়নি। হৃষি কাপুরের মৃত্যুর ধাক্কা কাটিয়ে উঠতে না উঠতেই এবার ফের রাজীব কাপুরের মৃত্যুতে ভেঙে পড়েন কাপুর বাড়ির সদস্যরা। রাজীব কাপুরের মৃত্যুর পর নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শোক প্রকাশ করেন নীতু কাপুর। তবে কাপুর বাড়ির তরফে এ বিষয়ে কোনও বক্তব্য প্রকাশ করা হয়নি।

আরও পড়ুন : বদলে গেল চেহারা, Kangana-র লুকে বড় চমক

রাজীব কাপুরের মৃত্যুর পর ভেঙে পড়েন দাদা রণধীর কাপুর। চেম্বুরের হাসপাতালে দাঁড়িয়ে কেঁদে ফেলেন তিনি। চিকিৎসকরা অনেক চেষ্টা করেছিলেন কিন্তু রাজীবকে তাঁরা বাঁচাতে পারলেন না বলে মন্তব্য করেন রণধীর।

.