সইফকে যেন সব সময় চোখে হারান করিনা

‘টশন’-এর শুটিংয়ের সময় সইফকে ‘সানবাথ’ নিতে দেখেই নাকি আঁর প্রেমে পড়ে গিয়েছিলেন করিনা। ততদিনে শাহিদ কাপুরের সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে কাপুর কন্যার। শাহিদের সঙ্গে সম্পর্ক ছিন্ন হওয়ার কিছুদিনের মধ্যেই সইফ আলি খানের সঙ্গে গাঁটছড়া বাঁধেন করিনা। এরপর থেকেই বলিউডের অন্যতম সেরা জুটির তালিকায় নাম লিখিয়েছেন সইফ-করিনা।

Updated By: Feb 5, 2018, 05:47 PM IST
সইফকে যেন সব সময় চোখে হারান করিনা

নিজস্ব প্রতিবেদন : ‘টশন’-এর শুটিংয়ের সময় সইফকে ‘সানবাথ’ নিতে দেখেই নাকি আঁর প্রেমে পড়ে গিয়েছিলেন করিনা। ততদিনে শাহিদ কাপুরের সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে কাপুর কন্যার। শাহিদের সঙ্গে সম্পর্ক ছিন্ন হওয়ার কিছুদিনের মধ্যেই সইফ আলি খানের সঙ্গে গাঁটছড়া বাঁধেন করিনা। এরপর থেকেই বলিউডের অন্যতম সেরা জুটির তালিকায় নাম লিখিয়েছেন সইফ-করিনা।

শর্মিলা পুত্রের সঙ্গে বিয়ের পর জন্ম হয়েছে তৈমুরের। ছেলের জন্মের আগে থেকে তৈমুরের জন্মের কিছুদিন পর থেকেই নিজেকে ব্যস্ত রেখেছেন করিনা। কখনও ‘ভীর দি ওয়েডিং’-এর শুটিং আবার কখনও ফ্যাশন শো আবার কখনও ম্যাগাজিনের ফটোশুট করেছেন করিনা। কিন্তু, এসবের মধ্যেও করিনা নাকি সব সময় সইফকে চোখে হারান। অর্থাত, স্বামীকে নাকি কখনও কাছছাড়া করতে চান না করিনা কাপুর খান।

আরও পড়ুন : বিয়ে করলেন 'ইচ্ছে নদী'র মেঘলা 

বিয়ের ৬ বছর পরও সইফকে সব সময় নিজের আশপাশে রাখতে চান করিনা। তাই তো, সইফ কখনও তাঁর কাছ থেকে একটু দূরে গেলেই নাকি কেঁদে ফেলেন বেবো। সে নবাব পুত্র যদি শুটিংয়ের জন্যও বেগমের কাছ থেকে একটু দূরে যান, তাহলে চোখের জল গড়াতে শুরু করে বেগম সাহেবার। তাইতো, কোনও সময়ই স্বামীকে দূরে যেতে চান না করিনা কাপুর খান। অর্থাত, ২০০৮ সালে ‘টশন’-এর শুটিংয়ের সময় থেকে যে প্রেম শুরু হয়েছে, তা যে এখনও একই গতিতে চলছে, তা কিন্তু বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন : পুলকিতের সঙ্গে বিচ্ছেদ য়ামির 

এদিকে করিনার প্রশংসাতেও সব সময় পঞ্চমুখ সইফ আলি খান। আর তাই তো সইফ জানিয়েছেন, করিনা একজন দায়িত্বশীল মা। তৈমুরের জন্মের পর করিনা আরও সুন্দরী হয়ে উঠেছেন। শুধু তাই নয়, তৈমুর পুরোপুরি করিনার মত বলেও মন্তব্য করেন সইফ।

.