Kareena-র কোলে ছোট্ট সন্তান, খুশির খবর দিলেন অভিনেত্রী!

করিনার ফ্যান পেজের তরফে শেয়ার করা হয় ছবি 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 23, 2020, 01:09 PM IST
Kareena-র কোলে ছোট্ট সন্তান, খুশির খবর দিলেন অভিনেত্রী!
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​ছোট্ট সন্তানকে কোলে নিয়ে তাকে আদর করছেন করিনা কাপুর খান। করিনার ফ্যান পেজের তরফে শেয়ার করা হয় ওই ছবি। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় হু হু করে।  

করিনার ফ্যান পেজের তরফে ওই ছবি প্রকাশ করে জিজ্ঞেস করা হয়, কে এই খুদে?  কেউ যদি এই ছোট্ট সদস্যের নাম জানেন, তাহলে যেন প্রকাশ করা হয়। বেবোর কোলে ছোট্ট সদস্যের উপস্থিতি দেখে প্রত্যেকে জানাতে শুরু করেন, তৈমুরের নাম। জন্মের পর তৈমুরকেই করিনা কোলে নিয়েছেন বলে জানান অভিনেত্রীর অনুরাগীরা। 

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে তৈমুর এবার ৪ বছরে পড়ল। ৪ বছরের জন্মদিনে এবার বাড়িতে বসে বাবা-মায়ের সঙ্গেই কাটাল টিমটিম। দ্বিতীয় সন্তানের জন্মের আগে টিমটিমকে নিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন করিনা। আম্মার চেয়ে তৈমুরকে(Taimur Ali Khan) আর কেউ বেশি ভালবাসতে পারে না বলে মন্তব্য করেন করিনা। সেই সঙ্গে জন্মদিনে তৈমুরের একের পর এক অদেখা ছবি শেয়ার করেন করিনা কাপুর।

আরও পড়ুন : মেক্সিকোয় বিকিনি পরে রৌদ্রস্নান করছেন Kangana Ranaut, ভাইরাল ছবি

অন্যদিকে করিনা (Kareena Kapoor Khan) যখন দ্বিতীয় সন্তানের আগমনের জন্য অপেক্ষা করছেন, সেই সময় স্ত্রীকে সঙ্গ দেওয়ার পাশাপাশি জোর কদমে হাতের কাজ সেরে ফেলছেন সইফ আলি খান। ভূত পুলিস থেকে শুরু করে আদিপুরুষ, একের পর এক সিনেমার শ্যুটিং করছেন সইফ। সেই সঙ্গে রয়েছে ওয়েব সিরিজের শ্যুটিংয়ের কাজও। 

আরও পড়ুন : আকাশ-শ্লোকা কী নাম রাখলেন ছেলের! প্রকাশ্যে এল Mukesh Ambani এর নাতির নাম

এসবের মধ্যেই আদিপুরুষে রাবণের চরিত্র নিয়ে বিতর্কিত মন্তব্য করেন সইফ। বারণকে দয়ালু বলে মন্তব্য করায়, সইফের (Saif Ali Khan) বিরুদ্ধে ক্ষেপে ওঠেন অনেকেই। সইফ কেন হিন্দুদের ধর্মে আঘাত করার চেষ্টা করছেন, এমন অভিযোগ করে ছোটে নবাবের বিরুদ্ধে ফুঁসে ওঠেন বেশ কয়েকটি সংগঠন। যার মধ্যে সইফের বিরুদ্ধে ফুঁসে ওঠেন অভিনেতা মুকেশ খান্নাও।

.