এই দিনেই আসছে Kareena-র দ্বিতীয় সন্তান, জানালেন বাবা Randhir Kapoor

 মুম্বইয়ের একটি বিনোদন পোর্টালকে এবিষয়ে খোলসা করেছেন রণধীর কাপুর। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 10, 2021, 01:35 PM IST
এই দিনেই আসছে Kareena-র দ্বিতীয় সন্তান, জানালেন বাবা Randhir Kapoor

নিজস্ব প্রতিবেদন : 'ভাঙাগড়া', 'জন্ম-মৃত্যু' সবই যেন এই পৃথিবীতে একই ছন্দে হাত ধরাধরি করে চলছে। আর এই মুহূর্তে বলি পাড়ায় তার অন্যতম উদাহরণ যেন কাপুর পরিবার। মঙ্গলবারই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় অভিনেতা, পরিচালক, প্রযোজক রাজীব কাপুরের। আবার খুব শীঘ্রই কাপুর নন্দিনী করিনা জন্ম দিতে চলেছেন তাঁর দ্বিতীয় সন্তান। ঠিক কবে দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন বেবো? মুম্বইয়ের একটি বিনোদন পোর্টালকে এবিষয়ে খোলসা করেছেন বাবা রণধীর কাপুর। 

রণধীর কাপুর জানান, ''চিকিৎসকরা করিনাকে ১৫ ফেব্রুয়ারি ডেট দিয়েছেন।'' ফের একবার দাদু হতে চলার জন্য উচ্ছ্বসিত রণধীর কাপুর। তাঁর কথায়, পরিবারে আরও এক নতুন সদস্য যুক্ত হতে চলেছে। বাড়িতে নতুন সদস্যকে আমন্ত্রণ জানাতে সমস্তরকমভাবে প্রস্তুত কাপুর ও পতৌদি নবাব পরিবার। সূত্রের খবর,  নতুন অতিথির জন্য বিছানাপত্রও কেনা হয়ে গিয়েছে। এর আগে সইফ আলি খান জানিয়েছিলেন করিনার সন্তান মার্চে নয় ফেব্রুয়ারিতেই হবে। আর এবার জন্মের দিনটিও নিশ্চিত করলেন বেবোর বাবা রণধীর কাপুর।

আরও পড়ুন-ভাইপো Ranbir-র কাঁধে চেপেই শেষ যাত্রায় Rajiv Kapoor

এদিকে অন্তঃসত্ত্বা থাকাকালীনও কাজকর্ম বন্ধ রাখেননি করিনা। অল্প বিস্তর হলেও সিনেমাস বিজ্ঞাপনের শ্যুটিং, ফটোশ্যুট সবই করেছেন তিনি। নিয়মিত যোগা, শরীরচর্চা করে বহু কর্মরতা মায়ের কাছে অন্যতম উদাহরণ হয়ে উঠেছেন। করিনার কথায়, ''আমি বুঝতে পারি না একজন অন্তঃসত্ত্বা মহিলা কেন কাজকর্ম করতে পারবেন না? এর মধ্যে গোলমালটা কোথায় বুঝতে পারি না। আমি অন্তঃসত্ত্বা অবস্থাতেও কাজ করেছি। এমনকি মা হয়ে যাওয়ার পর সেই কাজ চালিয়ে যাব। আমার তো মনে হয় এই অবস্থায় সুস্থ থাকতে, ফিট থাকতে কাজ করাটা জরুরী। তাছাড়া এতে শিশুর স্বাস্থ্যও ভালো থাকে।''

প্রসঙ্গত, মঙ্গলবার ছোট কাকু রাজীব কাপুরের মৃত্যুর খবর পেয়ে কাপুরদের চেম্বুরের বাড়িতে ছুটি গিয়েছিলেন বেবো। তাঁর চোখে জলও কারোর নজর এড়ায়নি। 

.