মায়াবী আলোর ছটা, নাচছেন করিনা, দেখুন ভিডিও

বিয়ের ২-৩ মধ্যেই কান-এর উদ্দেশে রওনা দেন অনিল কাপুর কন্যা। আর এবার সোনামের সঙ্গে রয়েছেন তাঁর হাবি আনন্দ। কিন্তু, সোনামের রিসেপশনে যেভাবে বলিউডের একের পর এক তারকা ‘ডান্স ফ্লোরে’ ঝলসে উঠেছেন, তা কিন্তু এখনও ‘টক অফ দ্য টাউন’।

Updated By: May 14, 2018, 12:49 PM IST
মায়াবী আলোর ছটা, নাচছেন করিনা, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : আনন্দ আহুজার সঙ্গে গাঁটছড়া বেঁধে আপাতত কান মাতাতে ফ্রান্সে হাজির হয়েছেন সোনাম কাপুর। বিয়ের ২-৩ মধ্যেই কান-এর উদ্দেশে রওনা দেন অনিল কাপুর কন্যা। আর এবার সোনামের সঙ্গে রয়েছেন তাঁর হাবি আনন্দ। কিন্তু, সোনামের রিসেপশনে যেভাবে বলিউডের একের পর এক তারকা ‘ডান্স ফ্লোরে’ ঝলসে উঠেছেন, তা কিন্তু এখনও ‘টক অফ দ্য টাউন’।

আরও পড়ুন : কান-এর রেড কার্পেটে রাই-এর সঙ্গে আরাধ্যার এই ছবি দেখেছেন...

শাহরুখ খান থেকে সলমন খান, রণবীর সিং, সইফ আলি খান, অক্ষয় কুমার কে না মুম্বইয়ের দ্য লীলায় ওইদিন কোমর দুলিয়েছেন। স্বামী সইফ আলি খানের ‘ওলে ওলে’ দিয়ে যখন ফ্লোর মাতিয়েছেন করিনা, সেই ভিডিও ভাইরাল হয়ে যায় চটপট। কিন্তু, সইফ, করিনার ‘দেসপ্যাসিতো’ দেখেছেন?

আরও পড়ুন : ৩ সন্তানকে নিয়ে দেশে ফিরলেন সানি

তাহলে দেখুন সেই ভিডিও..

 

যেখানে করিনা কাপুর খান-কে কোমর দোলাতে দেখা যাচ্ছে। অন্যদিকে, করিনাকে যোগ্য সঙ্গ দেন সইফও। বাদ যাননি করিশ্মা কাপুরও। ‘দেসপ্যাসিতো’ দিয়ে তিনিও ‘সইফিনা’-র সঙ্গে যেন ‘ডান্স ফ্লোরে’ আগুন ধরিয়েছেন।

.