আর্থিক প্রতারণার অভিযোগ, ED-র অফিসে Armaan Jain

পরপর দুবার সমন পাঠানো হয় আরমানকে 

Updated By: Feb 17, 2021, 12:50 PM IST
আর্থিক প্রতারণার অভিযোগ, ED-র অফিসে Armaan Jain
করিশ্মার সঙ্গে আরমান জৈন

নিজস্ব প্রতিবেদন : ​ইডির অফিসে পৌঁছলেন আরমান জৈন (Armaan Jain)। আর্থিক প্রতারণার অভিযোগে নাম উঠে আসার পরই করিনা কাপুরের (Kareena Kapoor Khan) পিসতুতো ভাইয়ের বিরুদ্ধে সমন জারি করে ইডি। প্রথমবার সমনের পর ইডির (ED) অফিসে হাজিরা দেননি আরমান। ওই ঘটনার পর দক্ষিণ মুম্বইতে আরমানের বাসভবনে তল্লাসি চালানো হয় ইডির তরফে। এরপরই আরমানকে দ্বিতায়বার সমন পাঠায় ইডি। তখন জানানো হয়, বুধবার মুম্বইতে ইডির অফিসে হাজিরা দেবেন রাজ কাপুরের নাতি।  

 

আর্থিক প্রতারণার অভিযোগে শিবসেনার বিধায়ক প্রতাপ সারনিকের ছেলে বিহঙ্গকে জিজ্ঞাসাবাদের সময় উঠে আসে আরমান জৈনের নাম। বিহঙ্গের ফোন থেকেও আরমান জৈন সম্পর্কে বিভিন্ন তথ্য সংগ্রহের পরই ইডির তরফে সমন পাঠানো হয় তাঁকে। বিহঙ্গের পাশাপাশি তাঁর বাবা প্রতাপ সারনিক এবং বিধায়েকর ছোট ভাই পূর্বেশকেও জিজ্ঞাসাবাদ চালানো হয় ইডির তরফে। প্রসঙ্গত রাজ কাপুরের মেয়ে রিমা জৈনের ছেলে হলেন আরমান। গত বছর আনিশা মালহোত্রার সঙ্গে আরমান জৈনের বিয়ে নিয়ে সরগরম হয়ে ওঠে পেজ থ্রির পাতা। আরমান জৈনের বিরুদ্ধে যখন আর্থিক প্রতারণার অভিযোগ উঠতে শুরু করে, সেই সময় কাপুর পরিবারের তরফে এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি।

আরও পড়ুন : আজ বিকেলেই বিজেপিতে নুসরতের 'বিশেষ বন্ধু' যশ দাশগুপ্ত?

এদিকে চলতি মাসে যে কোনও সময় মা হতে পারেন করিনা কাপুর খান। বুধবার সকালে মুম্বইয়ের (Mumbai) একটি চার্চে প্রার্থন করতে দেখা যায় রণধীর কাপুর এবং ববিতা কাপুরকে। পাশাপাশি পতৌদি পরিবারের নতুন বংশধর আসার আগে এবার সময় গুনতে শুরু করেছেন সইফ আলি খানের বোন সাবা আলি খান।  

.