বোনের বিয়ে, তর সইছে না করিশমার

Last Updated: Monday, August 27, 2012 - 15:26

বছরের শুরু থেকেই কানাঘুষো চলছে সইফ-করিনার বিয়ে নিয়ে। কখনও অক্টোবর তো কখনও ডিসেম্বর। কখনও শর্মিলা ঠাকুর জানাচ্ছেন ছেলের বিয়ের তারিখ। তো কখনও সইফ জানাচ্ছেন নিজের বিয়ের তারিখ। কখনও বা উত্তেজিত হয়ে টুইট করে ফেলছেন সোহা আলি খান। তবে এতদিন পর্যন্ত নবাব খানদানে বিয়ে নিয়ে মাতামাতি হলেও কাপুর পরিবারের কেই বিশেষ মুখ খোলেননি এই ব্যাপারে। এবারে আর ধৈর্য রাখতে না পেরে মনের কথা বলেই ফেললেন দিদি করিশমা।
সইফ-করিনার বিয়ের তারিখ সম্পর্কে প্রশ্ন করা হলে করিশমা জানান, "আপনারা করিনাকেই জিজ্ঞেস করুন কবে বিয়ে করছে ও। কিছুদিনের মধ্যেই হিরোইন-এর প্রোমোশন নিয়ে ব্যস্ত হয়ে পড়বে করিনা। মিডিয়ার সঙ্গে কথা বলার অনেক সুযোগ পাবে তখন। আমি শুধু এটুকুই বলতে পারি যে আমি খুবই উত্তেজিত। দারুন ব্যাপার এটা। আমিও আর অপেক্ষা করতে পারছি না"।

প্রায় ৫ বছর পর বিক্রম ভাটের থ্রি ডি ছবি "ডেঞ্জারাস ইশক" দিয়ে বলিউডে কামব্যাক করেছেন করিশমা। "ডেঞ্জারাস ইশক" বক্স অফিসে সাফল্য না পেলেও কামব্যাক নিয়ে যথেষ্ট আশাবাদী করিশমা। আগামী ছবি সম্পর্কে বলতে গিয়ে করিশমা বলেন, "এখন আমি প্রচুর চিত্রনাট্য পড়ছি। তবে একটু সময় নিতে চাই। হয়তো পরের বছর নতুন ছবির কাজ শুরু করব। কিন্তু সব কিছুই নির্ভরশীল...আমি কখনই প্ল্যান করে এগোই না"।
বরাবরই নিজস্ব অনবদ্য স্টাইল স্টেটমেন্ট তৈরি করেছেন করিশমা। সেই আবেদন অব্যাহত আটত্রিশেও। তাঁর স্টাইল স্টেটমেন্ট সম্পর্কে প্রশ্ন করা হলে করিশমার সাফ জবাব, "আমি সবসমই নিজের জন্য সাজি। নিজস্বতা বজায় রাখতেই আমি ভালোবাসি। যেই পোষাকই পরি না কেন স্বচ্ছন্দ বোধ করাটাই আমার কাছে গুরুত্বপূর্ণ"।

২০০৩ সালে বিয়ের পরই অভিনয় জীবন থেকে সরে গিয়ে সাংসারিক জীবনে মনোনিবেশ করেছিলেন করিশমা। বিবাহিত জীবন সুখের না হলেও দুই ছেলে মেয়ে সামাইরা ও কিয়ানের সঙ্গেই আপাতত জীবন উপভোগ করছেন তিনি। "নিজের বাচ্চাদের পিছনে দৌড়ে বেরানো আমি খুব উপভোগ করি"। একরাশ হেসে জানালেন করিশমা।



First Published: Monday, August 27, 2012 - 15:34


comments powered by Disqus