করোনা আক্রান্ত 'কসৌটি জিন্দেগি কি'র 'অনুরাগ' পার্থ সামন্থন

ইতিমধ্যেই একতা কাপুরের এই ধারাবাহিকের শ্যুটিং বন্ধ রাখা হয়েছে বলে শোনা যাচ্ছে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 12, 2020, 07:38 PM IST
করোনা আক্রান্ত 'কসৌটি জিন্দেগি কি'র 'অনুরাগ' পার্থ সামন্থন

নিজস্ব প্রতিবেদন : বি-টাউনে এবার  করোনা থাবা টিভির দুনিয়াতেও। করোনা আক্রান্ত, একতা কাপুরের 'কসৌটি জিন্দেগি কি'র 'অনুরাগ' অর্থাৎ পার্থ সামান্থন। ইতিমধ্যেই একতা কাপুরের এই ধারাবাহিকের শ্যুটিং বন্ধ রাখা হয়েছে বলে শোনা যাচ্ছে।

করোনা আক্রান্ত হওয়ার কথা নিজেই জানিয়েছেন 'অনুরাগ' ওরফে পার্থ। তিনি লিখেছেন, ''আমার COVID-19 টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। যদিও আমার উপসর্গ খুবই মৃদু। গত কয়েকদিন ধরে আমার সংস্পর্শে যাঁরা এসেছিলেন, তাঁদের সবাইকে অনুরোধ করিছি COVID19 টেস্ট করান। আমি BMC-সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখে চলেছি। চিকিৎসকদের পরামর্শ মত চলছি। আপাতত আমি সেলফ কোয়ারেন্টাইনে রয়েছি। আমার পাশে থাকার জন্য ধন্যবাদ, দয়া করে সাবধানে থাকুন।''

আরও পড়ুন-BMC-র করোনা টেস্টে 'না',ব্যক্তিগত চিকিৎসকের পরামর্শে COVID-19 টেস্ট করাবেন রেখা!

পার্থের এই পোস্টের নিচে কমেন্ট করতে দেখা গিয়েছে হিনা খান-কে। তিনি লিখেছেন, আমি তোমার থেকে কয়েকটা বিল্ডিং পরে থাকি। পার্থ সামন্থনের টেলিভিশনের অন্যান্য সহ অভিনেতা অভিনেত্রীরাও তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

আরও পড়ুন-করোনা আক্রান্ত ঐশ্বর্য ও আরাধ্যা, দ্বিতীয়বার COVID-19 টেস্টের রিপোর্ট পজিটিভ

জানা যাচ্ছে, পার্থ সামন্থনের করোনা আক্রান্ত হওয়ার পর আপাতত 'কসৌটি জিন্দেগি কি'র শ্যুটিং বন্ধ রাখা হয়েছে। শ্যুটিং সেটের সমস্ত কলাকুশলীদের COVID-19 টেস্ট করানো কথা বলা হয়েছে। বালিজির তরফে দেওয়া অফিসিয়াল স্টেটমেন্টে পার্থ-র নাম না করা হলেও বিষয়টি স্বীকার করে নেওয়া হয়েছে। এমন প্রয়োজনীয় সমস্ত নিয়মবিধি মেনে কাজ করার কথা বলা হয়েছে।

প্রসঙ্গত, গত মাসের শেষেই 'কসৌটি জিন্দেগি কি'র শ্যুটিং সেটে ফিরেছিলেন পার্থ সামন্থন। ২৭শে জুন ৩ মাস পর শ্যুটিং ফেরার আনন্দের কথা অনুরাগীদের নিজেই জানিয়েছিলেন তিনি। তবে শ্যুটিংয়ের একমাস কাটতে না কাটতেই করোনা আক্রান্ত হয়ে ঘরবন্দী থাকতে হচ্ছে তাঁকে। 

আরও পড়ুন-'স্বামীর থেকেও বেশি উপার্জন করি', 'গোল্ড ডিগার' আক্রমণের জবাব দিলেন মোনালি

.