Katrina-Vicky: তৈরি বিয়ের পোশাক, ডিসেম্বরেই বিয়ে করছেন ভিকি-ক্যাটরিনা

সেলিব্রিটি ম্যানেজারের সঙ্গে দেখা করলেন ভিকি ও ক্যাটরিনা 

Updated By: Oct 27, 2021, 12:39 PM IST
Katrina-Vicky: তৈরি বিয়ের পোশাক, ডিসেম্বরেই বিয়ে করছেন ভিকি-ক্যাটরিনা

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি 'সর্দার উধম' ছবিতে উধম সিংয়ের চরিত্রে অভিনয় করে দর্শকের মন জয় করেছেন অভিনেতা ভিকি কৌশল (Vicky Kaushal)। ছবির প্রিমিয়ারে ভিকির সঙ্গে হাজির ছিলেন তাঁর প্রেমিকা ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। যদিও দুজনের কেউই এই সম্পর্ক নিয়ে কখনও মুখ খোলেননি। তাও প্রকারান্তরে তাঁরা বুঝিয়ে দিয়েছেন একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। কিছুদিন আগেই শোনা গিয়েছিল গোপনেই নাকি আংটি বদল করেছেন ক্যাট ভিকি। কিন্তু সেই জল্পনায় জল ঢেলেছেন ভিকির ভাই সানি কৌশল। এবার শোনা যাচ্ছে ডিসেম্বরেই নাকি বিয়ে করতে চলেছেন এই তারকা জুটি। 

এই সমস্ত জল্পনার শুরু মঙ্গলবার রাতে। এদিন একসঙ্গে সেলিব্রিটি ম্যানেজার রেশমা শেট্টির সঙ্গে দেখা করেন তাঁরা। সেখান থেকেই অনুমান বিয়ের প্ল্যানিং শুরু করেছেন ক্যাট ও ভিকি। যদিও একসঙ্গে নয়, আলাদা গাড়িতে করে তাঁদের আসতে ও যেতে দেখা যায়। পাপারাৎজিদের দেখে হাত নাড়ান ক্যাট, অন্যদিকে থামস আপ দেখান ভিকি। ইনস্টাগ্রামে সেই ছবি আপলোড হওয়ার সঙ্গে সঙ্গেই জল্পনা শুরু তাহলে কি শুরু বিয়ের প্ল্যান। একটি সর্বভারতায় সংবাদ মাধ্যম সূত্রে খবর ডিসেম্বরেই বিয়ে করতে চলেছেন ক্যাটরিনা ও ভিকি। ইতিমধ্যেই ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ে পোশাক নিয়েও কথাবার্তা বলেছেন তাঁরা। শোনা যাচ্ছে ডিজাইনার নাকি ক্যাট ও ভিকির বিয়ের পোশাক তৈরিও করে ফেলেছেন। 

আরও পড়ুন: Shah Rukh Khan: নায়িকা বদল! নয়নতারার বদলে শাহরুখের বিপরীতে সামান্থা

সম্প্রতি সর্দার উধম দেখে ভিকির প্রশংসায় পঞ্চমুখ ছিলেন ক্যাটরিনা কাইফ। ছবি দেখে সোশ্যাল সাইটে ভিকির ভূয়সী প্রশংসা করেন ক্যাটরিনা। সেই ছবির সাংবাদিক সম্মেলনেই ভিকি বলেন তাঁর আংটি বদলের জল্পনা শুরু হয়েছে এক সাংবাদিকের থেকেই। কিছুদিন আগে ভিকির বিয়ের গুজব নিয়ে তাঁর ভাই সানি কৌশল জানিয়েছিলেন যে, মিডিয়া থেকেই ছেলের আংটি বদলের খবর পান ভিকির বাবা-মা। অভিনেতা জিম থেকে ফিরতেই তাঁর বাবা মা তাঁকে বলেন,'বিয়ে যখন হয়েই গেল এবার মিষ্টি তো খাওয়াও।' মজার ছলে ভিকি বলেন,'যতটা আসল বিয়ে হয়েছে ততটাই আসল মিষ্টি খেয়ে নাও। '

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.