বিকি কৌশলের সঙ্গেই কি গাঁটছড়া বাঁধছেন ক্যাটিরনা কাইফ?

দীপাবলি পার্টি থেকেই শুরু হয় গুঞ্জন 

Updated By: Nov 25, 2019, 02:02 PM IST
বিকি কৌশলের সঙ্গেই কি গাঁটছড়া বাঁধছেন ক্যাটিরনা কাইফ?

নিজস্ব প্রতিবেদন: নতুন বছর এবার একসঙ্গে কাটাবেন বিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ! সম্প্রতি এমনই গুঞ্জন শুরু হয়েছে বি টাউনের আনাচে কানাচে।
জানা যাচ্ছে, এবার নতুন বছর একসঙ্গে কাটাবেন ক্যাটরিনা এবং বিকি। তবে দেশে না বিদেশে বসে তাঁরা একসঙ্গে নতুন বছর কাটাবেন, সে বিষয়ে জোর জল্পনা শুরু হয়েছে। 
সম্প্রতি দীপাবলি পার্টিতে একসঙ্গে দেখা যায় ক্যাটরিনা কাইফ এবং বিকি কৌশলকে।  এমনকী, দীপাবলি পার্টি ছেড়ে দুজনকে একসঙ্গে বেরিয়েও যেতে দেখা যায়।  যে ছবি প্রকাশ্যে আসতেই জোর জল্পনা শুরু হয়ে যায়। 

আরও পড়ুন :  'লজ্জা করে না মুটি ', মা হওয়ার পর অশ্লীল আক্রমণ মাহিকে
এদিকে রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর সলমন খানের ছাতার তলায় চলে আসেন ক্যাটরিনা কাইফ। সলমন ক্যাম্পে হাজির হয়েই তাঁর সঙ্গে প্রথমে টাইগার জিন্দা হ্যায় এবং পরে ভারত-এর শ্যুটিং করেন ক্যটরিনা।  ক্যাটরিনা ফিরে আসায় ফের কি সলমনের সঙ্গে নতুন করে তার জুড়ছে অভিনেত্রীর, জোর জল্পনা শুরু হয়ে যায় তা নিয়ে।  যিও সলমন খান কিংবা ক্যাটরিনা কাইফ এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।  তবে গণেশ পুজো হোক কিংবা আয়ূষ-অর্পিতার বিবাহবার্ষিকীর অনুষ্ঠানে সর্বত্রই ক্যাটরিনার অবাধ বিচরণ।  এমনকী, সলমন কি নতুন করে ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন, এমন প্রশ্নও উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে। 

আরও পড়ুন : আয়কর দফতর হানা দিল জনপ্রিয় অভিনেতার অফিসে! জোর চাঞ্চল্য

বর্তমানে সূর্যবংশীর শ্যুটিংয়ে ব্যস্ত ক্যাটরিনা। এই সিনেমায় অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করছেন তিনি। অন্যদিকে, উধম সিং-এর শ্য়ুটিং শুরু করবেন বিকি কৌশল। উরির জন্য জাতীয় পুরস্কার পাওয়ার পর থেকেই বক্স অফিসে নিজের জায়গা একেবারে শক্তপোক্ত তৈরি করে ফেলেছেন বিকি।

.