WATCH | Ranveer Singh And Keerthy Suresh: রণের 'কীর্তি'কলাপ; প্রকাশ্যে ভিডিয়ো, চর্চায় জুটির কেমিস্ট্রি

Keerthy Suresh and Ranveer Singh team up for very first time for ad shoot: ছোট পর্দার হাত ধরে একেবারে তরতাজা নতুন পাওয়ারপ্যাকড জুটিকে দেখলেন দর্শকরা। রণবীর সিং ও কীর্তি সুরেশ এবার এক সঙ্গে কাজ করলেন। যা দেখে মোহিত ফ্যানরা।

Updated By: Jun 23, 2023, 04:52 PM IST
WATCH | Ranveer Singh And Keerthy Suresh: রণের 'কীর্তি'কলাপ; প্রকাশ্যে ভিডিয়ো, চর্চায় জুটির কেমিস্ট্রি
যে যুগলবন্দি ঝড় তুলে দিল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রণবীর সিং (Ranveer Singh), বলিউডের অন্যতম সেলিব্রেটেড অভিনেতা। অন্যদিকে কীর্তি সুরেশ (Keerthy Suresh) দক্ষিণের সুন্দরী নায়িকা। অতীতে রণবীর-কীর্তির জুটিকে অ্যাওয়ার্ড শো নেচে মাতাতে দেখা গিয়েছে। তবে কখনও একসঙ্গে কাজ করতে দেখা যায়নি তাঁদের। সে বিজ্ঞাপন হোক বা সিনেমা। এবার রণ-কীর্তিকে পরিচাল রাজেশ সাথী জুড়ে দিলেন অ্যাড শ্যুটে। একটি বেসরকারি ব্যাংকের বিজ্ঞাপনে ঝড় তুলে দিয়েছেন তাঁরা। সেই বিজ্ঞাপন নেট দুনিয়ায় ঝড় তুলে দিয়েছে। দেখলে মনে হবে যেন অ্যাকশনে ভরপুর কোনও সিনেমা চলছে। যেখানে রণবীর-কীর্তির এনার্জি আলাদা কথা বলেছে। রণবীরের পরনে ছিল সাদা জামা, লালা স্যুট। সঙ্গে মানানসই ছোট চুল। অন্যদিকে কীর্তিকে কালো গাউনে যেন মোহময়ী দেখাচ্ছিল। এই অচেনা জুটির প্রথমবারের অন-স্ক্রিন যুগলবন্দিই সুপারডুপার হিট। তা আর বলে দেওয়ার অপেক্ষা রাখে না।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

রণবীর সম্প্রতি করণ জোহরের ছবি 'রকি অউর রানি কি প্রেম কাহিনি'র শ্যুটিংয়ে ব্যস্ত। ছবিতে রণবীরের নায়িকা আলিয়া ভাট। ছবিতে ধর্মেন্দ্র, জয়া বচ্চন ও শাবানা আজমিকেও দেখা যাবে। অন্যদিকে কীর্তি সদ্যই তামিল ছবি রঘুথাথার শ্যুটিং শেষ করলেন। অন্যদিকে এবার খেলার 'ময়দান'-এ পা দিচ্ছেন অজয় দেবগণ। এই প্রথম কোচের ভূমিকায় পর্দায় 'বাজিরাও সিংঘম'। পরিচালক অমিত শর্মার ছবি 'ময়দান'-এ অজয়কে পাওয়া যাচ্ছে দেশের কিংবদন্তি ফুটবল কোচ সৈয়দ আবদুল রহিম ওরফে রহিম সাহেবের ভূমিকায়। অজয়ের সঙ্গে রয়েছেন দক্ষিণী নায়িকা কীর্তি সুরেশ ও প্রিয়ামণি। নতুন জুটি সবসময় চোখে অন্যরকম অনুভূতি দেয়। রণবীর-কীর্তির ক্ষেত্রেও তেমনটাই ঘটেছে। যে কারণে সোশ্যাল মিডিয়ায় এরকম সাড়া মিলেছে। এবার ফ্যানরা চাইবেন যে এই জুটিকে বড়পর্দায় দেখতে। তাঁরা জুটি বাঁধলে ভালোই হবে, একথা বলে দেওয়াই যায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.