সমুদ্র সৈকতে বিয়ে, সাতপাকে বাঁধা পড়লেন কিথ-রোসেল

দীপিকা কাকর এবং শোয়েব ইব্রাহিম-এর পর এবার গাঁটছড়া বাঁধলেন রুপোলি পর্দার আরও এক জুটি। এবার সাতপাকে বাঁধা পড়লেন বিগ বস ৯-খ্যাত কিথ সিকুয়েরা এবং রোসেল রাও। তামিলনাড়ুর মহাবলিপুরমে সাতপাকে বাঁধা পড়লেন কিথ এবং রোসেল। কাছের বন্ধু এবং ঘনিষ্ঠ আত্মীয়দের হাজিরাতেই রোসেল এবং কিথ সাতপাকে বাঁধা পড়লেন বলে জানা যাচ্ছে।

Updated By: Mar 5, 2018, 12:03 PM IST
সমুদ্র সৈকতে বিয়ে, সাতপাকে বাঁধা পড়লেন কিথ-রোসেল

নিজস্ব প্রতিবেদন : দীপিকা কাকর এবং শোয়েব ইব্রাহিম-এর পর এবার গাঁটছড়া বাঁধলেন রুপোলি পর্দার আরও এক জুটি। এবার সাতপাকে বাঁধা পড়লেন বিগ বস ৯-খ্যাত কিথ সিকুয়েরা এবং রোসেল রাও। তামিলনাড়ুর মহাবলিপুরমে সাতপাকে বাঁধা পড়লেন কিথ এবং রোসেল। কাছের বন্ধু এবং ঘনিষ্ঠ আত্মীয়দের হাজিরাতেই রোসেল এবং কিথ সাতপাকে বাঁধা পড়লেন বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন : শ্রীদেবীর সঙ্গে তুলনা, কী বলেছিলেন দিব্যা ভারতী, দেখুন ভিডিও

 

 

Found my Prince Charming ... @keithsequeira #KeRoGetsHitched

A post shared by Rochelle Rao (@rochellerao) on

সম্প্রতি শক্তি অনলাইন পোর্টালের তরফে কিথ এবং রোসেলের বিয়ের খবর প্রকাশ করা হয়েছে। এরপর ইনস্টাগ্রামেও বিয়ের সেই ছবি প্রকাশ করেন রোসেল। তবে ক্যামেরার ফ্ল্যাশের বাইরেই দু’জনে সাতপাকে বাঁধা পড়েন। জানা যাচ্ছে, গত ৩ মার্চ আংটি বদল করে মহাবলিপুরমের সমুদ্র সৈকতে কিথের সঙ্গে সাতপাক ঘুরে নেন রোসেল। প্রসঙ্গত, ২০১৭ সালের ফেব্রুয়ারি থেকে কিথের সঙ্গে ‘ডেটিং’ শুরু করেন রোসেল। এরপর থেকেই তাঁদের দু’জনের বিয়ে নিয়ে জোর জল্পনা শুরু হয়।

 

প্রথমে আন্দামান নিকোবরে কিথ-রোসেল বিয়ে করবেন বলে শোনা যায়। এরপর শোনা যায়, বরফের মাঝে গিয়ে হিমাচল প্রদেশে সাতপাক ঘুরবেন কিথ, রোসেল। কিন্তু, সব জল্পনার অবসান করে শেষ পর্যন্ত তামিলনাড়ুর মহাবলিপুরমে সাতপাক ঘুরে নেন বিগ বস-এর ওই প্রাক্তন প্রতিযোগী জুটি।

 

এদিকে বিগ বস-এর সেটে কিথ-এর সঙ্গে ‘একটু বেশিই’ ঘনিষ্ঠ হচ্ছেন বলে ইরানিয়ান বিউটি মন্দনা করিমির সঙ্গে বিবাদে জড়ান রোসেল। এমনকী, কিথের আশপাশে যাতে মন্দনাকে কখনও না দেখা যায়, সে বিষয়েও সতর্ক করেন রোসেল।

.