ব্রুকের হাইপ্রোফাইল পোশাক বিপত্তি

তিনি কেলি ব্রুক। বিশ্বের বাঘা বাঘা সুন্দরীদের তালিকায় উপরের দিকে থাকা নাম। কেলি খবরে থাকতে খুব ভালবাসেন। খবরে থাকেনও। কেলির ওঠা-বসা সব খবর তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন তাঁর অসংখ্যা ভক্তরা। সেই কেলির সঙ্গে এক কাণ্ড ঘটল (নিন্দুকরা অবশ্য বলছেন কেলি প্রচারের স্বার্থে জেনে বুঝে সব করেছেন)। এক পুরস্কার অনুষ্ঠানে গিয়ে রেড কার্পেটে পোশাক বিপত্তির শিকার হলেন এই মডেল-অভিনেত্রী।

Updated By: Nov 23, 2015, 01:22 PM IST
ব্রুকের হাইপ্রোফাইল পোশাক বিপত্তি
ছবি-টুইটার থেকে

ওয়েব ডেস্ক: তিনি কেলি ব্রুক। বিশ্বের বাঘা বাঘা সুন্দরীদের তালিকায় উপরের দিকে থাকা নাম। কেলি খবরে থাকতে খুব ভালবাসেন। খবরে থাকেনও। কেলির ওঠা-বসা সব খবর তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন তাঁর অসংখ্যা ভক্তরা। সেই কেলির সঙ্গে এক কাণ্ড ঘটল (নিন্দুকরা অবশ্য বলছেন কেলি প্রচারের স্বার্থে জেনে বুঝে সব করেছেন)। এক পুরস্কার অনুষ্ঠানে গিয়ে রেড কার্পেটে পোশাক বিপত্তির শিকার হলেন এই মডেল-অভিনেত্রী।

পোশাক বিপত্তি হয়েছে বুঝতে পেরে একটু তাড়াতাড়ি রেড কার্পেট থেকে মূল অনুষ্ঠান মঞ্চে প্রবেশ করেন কেলি। কেলির এই পোশাক বিভ্রাটের ছবি মূল অনুষ্ঠানের থেকেও বেশি চড়া দামে বিক্রি হল। নামটা কেলি বলেই অনেকে বলছেন, প্রচারের জন্য অতটা নাও করলে ও পারত। তবে কেলির ভক্তরা বলছেন, পোশাকের দোষে এমন কাণ্ড ঘটেছে। ব্যাপার যাই ঘটুক কেলির পোশাক বিপত্তিকে হাইপ্রোফাইল ঘটনায় নিয়ে গেল ইউরোপের মিডিয়া।

Tags:
.