বই বেচার তালে খুল্লাম খুল্লা খোলে

কার্দাশিয়ান কন্যাদের খুল্লাম খুল্লা মনোভাব আলাদা মাত্রা পেল। দিদি কিম কার্দাশিয়ানের পথে হেঁটে নগ্নতাকে অন্য মাত্রা দিলেন খোলে কার্দাশিয়ান। নিজের বই Strong Looks Better Naked-এর জন্য নগ্ন হলেন রিয়েলিটি স্টার খোলে কার্দাশিয়ান। ওজন কমিয়ে একেবারে চমকে দেওয়া খোলে ইন্টারনেট দুনিয়া তথা মার্কিন পেজ থ্রি জগতে বড় নাম। সম্প্রতি আবার খবরের শিরোনামে আছেন খোলে। কারণ তাঁর প্রাক্তন স্বামী লামার ওডাম এক নাইটক্লাবে অতিরিক্ত ভায়াগ্রা সেবন করে অসুস্থ হয়ে আইসিইউতে ভর্তি হয়েছিলেন।

Updated By: Oct 23, 2015, 05:43 PM IST
বই বেচার তালে খুল্লাম খুল্লা খোলে

ওয়েব ডেস্ক: কার্দাশিয়ান কন্যাদের খুল্লাম খুল্লা মনোভাব আলাদা মাত্রা পেল। দিদি কিম কার্দাশিয়ানের পথে হেঁটে নগ্নতাকে অন্য মাত্রা দিলেন খোলে কার্দাশিয়ান। নিজের বই Strong Looks Better Naked-এর জন্য নগ্ন হলেন রিয়েলিটি স্টার খোলে কার্দাশিয়ান। ওজন কমিয়ে একেবারে চমকে দেওয়া খোলে ইন্টারনেট দুনিয়া তথা মার্কিন পেজ থ্রি জগতে বড় নাম। সম্প্রতি আবার খবরের শিরোনামে আছেন খোলে। কারণ তাঁর প্রাক্তন স্বামী লামার ওডাম এক নাইটক্লাবে অতিরিক্ত ভায়াগ্রা সেবন করে অসুস্থ হয়ে আইসিইউতে ভর্তি হয়েছিলেন।

এই বইতে খোলে নিজের নানা অভিজ্ঞতা শেয়ার করেছেন। এর পাশাপাশি এই বইয়ে খোলে জানাবেন নিজের লড়াই, রিলেশনশিপের কথা।  বইয়ের নানা পাতায় আছে খোলে খোলামেলা সব ছবি। আগামী নভেম্বরেই বাজারে আসার কথা এই বইয়ের।

অনেকেই বলছেন, এই নগ্ন ছবির পর খোলে জনপ্রিয়তায় কিমকে ছাপিয়ে যাবেন। যেভাবে পরিশ্রম করে একেবারে মোটা থেকে স্লিম হয়েছেন খোলে সেটারও আলাদা প্রশংসা আদায় করে নিয়েছে। প্রায় ৩৫ পাউন্ড ওজন কমিয়েছেন খোলে।

.