Kazi Nazrul Islam Biopic: কাজী নজরুল ইসলামের বায়োপিক, কবির চরিত্রে কিঞ্জল নন্দ...

Kinjal Nanda: বাংলায় প্রথমবার বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলামের বায়োপিক। মুখ্য চরিত্রে অর্থাৎ কাজী নজরুল ইসলামের ভূমিকায় দেখা যাবে কিঞ্জল নন্দকে। ছবির স্ক্রিপ্ট লিখছেন সৌগত বসু। বর্তমানে চিত্রনাট্য লেখা প্রায় শেষ। এখনও চলছে কাজী নজরুল ইসলামের জীবন নিয়ে নানান রিসার্চ।

Updated By: May 14, 2024, 03:57 PM IST
Kazi Nazrul Islam Biopic: কাজী নজরুল ইসলামের বায়োপিক, কবির চরিত্রে কিঞ্জল নন্দ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলায় প্রথমবার তৈরি হতে চলেছে বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলামের বায়োপিক(Kazi Nazrul Islam Biopic)। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেতা কিঞ্জল নন্দ(Kinjal Nanda)। বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলামের চরিত্রে বড়পর্দায় দেখা যাবে তাঁকে। পরিচালনায় দায়িত্বে রয়েছেন পরিচালক আব্দুল আলিম। 

আরও পড়ুন- Mannara Chopra | Mumbai Billboard Collapse: 'মানুষ মরছে আর আপনি নাচছেন?' মান্নারাকে ধুয়ে দিল নেটপাড়া...

ছবিতে বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলামের শৈশব থেকে তাঁর শেষ জীবন পর্যন্ত তুলে ধরা হবে। নজরুলের এই বায়োপিকে বিশেষ চরিত্রে থাকছে আরও অনেক চমক। অন্যান্য চরিত্রে থাকবেন  খরাজ মুখোপাধ্যায়, কাঞ্চনা মৈত্র, ফজলুর রহমান বাবু, শান্তিলাল মুখোপাধ্যায় সহ দুই বাংলার আরও অনেক জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রীরা। শোনা যাচ্ছে রবীন্দ্র নাথ ঠাকুরের চরিত্রে দেখা যাবে চিরঞ্জিত ও 

অভিনেতা কিঞ্জল নন্দ জানান "শীতকালে এই ছবির শ্যুটিং শুরু হবে। ছবিতে অনেকটা 'প্রস্থেটিক' মেকআপের বিষয় রয়েছে। বহু ঐতিহাসিক চরিত্র এই ছবিতে জীবন্ত হয়ে উঠবে"। পর্দায় কবি কাজী নজরুল ইসলামের চরিত্রকে ফুটিয়ে তোলার জন্য বর্তমানে নজরুল ইসলাম সম্পর্কে পড়াশোনা করছেন অভিনেতা কিঞ্জল।

আরও পড়ুন- Afran Nisho: 'মাঝে মাঝে হারিয়ে যাওয়া প্রয়োজন' জোড়া সুখবর নিশোর...

এই ছবির শ্যুটিং চলবে অনেকটা লম্বা সময় ধরে। বাংলা ও বাংলার বাইরে ছবির শ্যুটিং হবে। ছবির স্ক্রিপ্ট লিখছেন সৌগত বসু। বর্তমানে চিত্রনাট্য লেখা প্রায় শেষ। এখনও চলছে কাজী নজরুল ইসলামের জীবন নিয়ে নানান রিসার্চ। ছবিতে একটা বড় ভূমিকায় থাকছে ছবির মিউজিক। এই ছবির গান নিয়ে কথা চলছে সংগীত পরিচালক জয় সরকারের সঙ্গে। ছবি সম্পাদনায় থাকবেন অর্ঘ্যকমল মিত্র।

পরিচালক আব্দুল আলিম জানান " এই ছবিটি নিয়ে আমরা শ্যুটিং-এ খুব তাড়াহুড়ো করতে চাই না। বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলামের জীবনের সবটাই তুলে ধরা হবে এই ছবিতে৷ আমরা প্রতিটি দিক নিখুঁত ভাবে রিসার্চ করছি। ছবিতে কিঞ্জল নন্দকে প্রাণবন্ত বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলাম হিসাবেই দেখতে পাবে দর্শক"।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.