Singer KK Death: কী অদ্ভুত সমাপতন! 'হায় মর জাঁয়ু ইয়াঁহি পে...', শেষবার মঞ্চে বলেছিলেন কেকে, ভাইরাল ভিডিও

কেকে(KK) এই আকস্মিক মৃত্যু মেনে নিতে পারছেন না কেউই, বিশেষত তাঁরা যাঁরা শেষবার মঞ্চে তাঁকে দেখতে গিয়েছিলেন তাঁদের পক্ষে এই মৃত্যু যে কতোটা অসহনীয় হয়ে উঠেছে তার প্রভাব দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। 

Updated By: Jun 2, 2022, 12:39 PM IST
Singer KK Death: কী অদ্ভুত সমাপতন! 'হায় মর জাঁয়ু ইয়াঁহি পে...', শেষবার মঞ্চে বলেছিলেন কেকে, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: 'হাম রহে ইয়া না রহে, ইয়াদঁ আয়েঙ্গে ইয়ে পল...' কেকে-র (KK) চলে যাওয়ার পর গোটা একটা দিন কেটে গেছে, তাঁর 'ইয়াদেঁ' এখন মেঘের মতো ঢেকে রেখেছে আপামর ভারতবাসীর মন। প্রজন্মের পর প্রজন্মের ভালোবাসা, বন্ধুতা, বিচ্ছেদ, মনখারাপ যিনি অবলীলায় গানে প্রকাশ করে দিতেন তাঁর মৃত্যুতে কার্যত শোকস্তব্ধ সকলেই। কলকাতায় কনসার্টের(Kolkata Concert) কয়েক ঘণ্টার মধ্যেই আকস্মিক মৃত্যু হয় কেকের। 

পোস্টমর্টেম রিপোর্ট বলছে, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে তাঁর। কিন্তু এই মৃত্যু মেনে নিতে পারছেন না কেউই, বিশেষত তাঁরা যাঁরা শেষবার মঞ্চে তাঁকে দেখতে গিয়েছিলেন তাঁদের পক্ষে এই মৃত্যু যে কতোটা অসহনীয় হয়ে উঠেছে তার প্রভাব দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই ভাইরাল(Viral Video) হয়েছে বেশ কয়েকটি ভিডিও। তারমধ্যে একটি ভিডিও দেখে বাকরুদ্ধ নেটদুনিয়া। 

কলকাতা বরাবরই ছিল কেকে-র পছন্দের শহর। তিনি বারবার নানা সাক্ষাৎকারে বলেছেন, এখান শ্রোতা তাঁর বড় পছন্দের। তাই পছন্দের শহরে কনসার্ট করতে আসার আগে নিজের জনপ্রিয় গানের ২০ টি সিলেক্ট করে এনেছিলেন তিনি। নজরুল মঞ্চে মৃত্যুর কয়েক ঘণ্টা আগে কনসার্টে এসে পরপর সেই গানগুলিই গাইছিলেন কেকে। তার মধ্যেই সাত নম্বরে ছিল 'আখোঁ মে তেরি অজব সি'। এই গান গাইতে গাইতেই তিনি দর্শকদের সেই গানের একটি লাইন গাইতে বলেন। সবাই প্রিয় গায়কের অনুরোধ রেখে সেই গান গাইতেই কেকে বলে  উঠলেন, 'হায় এখানে যেন মরে যাই'। আশ্চর্যজনকভাবে তার কিছু সময়েই মধ্যে পছন্দের শহর কলকাতাতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন কেকে। 

আরও পড়ুন: Singer KK's Funeral: বৃহস্পতিবার ভারসোভার 'মুক্তিধামে' শেষকৃত্য কেকে-র

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.